বিনোদন

ফের অক্ষয়-কারিনার রোমান্স

‘ভিরে দি ওয়েডিং’-এর মুক্তির পর পরই করিনা জানিয়েছিলেন, পরের সিনেমার জন্য তৈরি করছেন নিজেকে। কিন্তু নিজের পরবর্তী সিনেমার বিষয়ে খোলসা করে কিছু জানাননি এ অভিনেত্রী। এসবের মাঝেই সাইফ এবং তৈমুরের সঙ্গে বিদেশ সফরে যান কারিনা। পাশাপাশি কারিশ্মার জন্মদিন উপলক্ষেও পরিবারের সঙ্গে ‘হ্যাপি টাইমস’ কাটিয়ে দেশে ফিরেছেন এ তারকা।

ভারতীয় সংবাদ মাধ্যম জানায়, এবার করণ জোহরের ধর্মা প্রোডাকশনের সঙ্গে কাজ করতে চলেছেন কারিনা। বলিউডের প্রথম সারির এই নায়িকার বিপরীতে আবারো দেখা যাবে অক্ষয় কুমারকে। করণ জোহরের হাত ধরে তাই ফের অক্ষয়-কারিনার রোমান্স দেখবেন সিনেমাপ্রেমীরা। যা নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত কারিনা।

কারিনা কাপুরের সঙ্গে অক্ষয় কুমারের বন্ধুত্বের কথা বলিউডে বেশ পরিচিত। তাই বন্ধুর সঙ্গে স্ক্রিন শেয়ার করার কথায় বেশ খুশি কারিনা। প্রসঙ্গত, এর আগে ‘গাব্বার’-এ কারিনার সঙ্গে রোমান্স করতে দেখা যায় অক্ষয় কুমারকে। এদিকে করণ জোহরের এই সিনেমায় অক্ষয়-কারিনার সঙ্গে থাকছেন কিয়ারা আদবানি এবং দলজিত সিং দোসাঞ্জও।

অন্যদিকে, সবে ‘গোল্ড’-এর শুটিং শেষ করেছেন অক্ষয় কুমার। ইতিমধ্যেই এই সিনেমার ২টি গানও প্রকাশিত হয়েছে। ‘গোল্ড’-এ অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন বাঙালি-কন্যা মৌনি রয়। সিনেমাটিতে একজন বাঙালির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে।