বিনোদন

প্রিয়াঙ্কার এনগেজমেন্ট নিয়ে যা বললেন তার সাবেক প্রেমিক শহিদ কাপুর

বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া আর হলিউড তারকা নিক জোনাসের এনগেজমেন্ট এই মুহূর্তে হলিউড আর বলিউডের সবচয়ে আলোচিত বিষয়। খুব কাছের কিছু বন্ধুবান্ধব আর আত্মীয়দের ডেকে গত শনিবারেই নিকের সঙ্গে এনগেজমেন্ট অনুষ্ঠান সেরেছেন প্রিয়াঙ্কা। বোন পরিণীতি চোপড়া, সালমানের বোন অর্পিতা আর আলিয়া ভাট ছাড়া বলিউডের আর কাউকে দেখা যায়নি এই অনুষ্ঠানে। 

পরিচালকদের মধ্যে সঞ্জয় লীলা বনসালি, বিশাল ভরদ্বাজ আর করন জোহরকে নিমন্ত্রণ করেছিলেন প্রিয়াঙ্কা। সঞ্জয়, বিশাল এলেও, করন জোহর একটি ফুলের তোড়া পাঠিয়ে দায় সেরেছেন। সোশ্যাল মিডিয়ার দেওয়াল জুড়ে অভিনন্দনের বন্যা বয়ে গেছে। টুইটারেও প্রিয়াঙ্কা আর নিককে অভিনন্দন জানিয়েছেন বলিউড থেকে হলিউডেরও বেশ কিছু তারকা। এমনকি প্রিয়াঙ্কাকে অভিনন্দন জানাতে ভোলেননি তার সাবেক প্রেমিক শহিদ কাপুরও!

কিছু দিন ধরেই নতুন মুভি ‘বত্তি গুল মিটার চালু’র প্রোমোশন নিয়ে ব্যস্ত শহিদ। প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে প্রশ্ন উঠতেই শহিদ বললেন, ‘অনেক অনেক অভিনন্দন প্রিয়াঙ্কা আর নিককে। বিয়ের মতো সুন্দর জিনিস এই দুনিয়ায় আর কিছু নেই। আমার বিয়ের পর তো আমি আরও ভালো করে বুঝেছি।’

২০১৫ সালে মীরা রাজপুতকে বিয়ে করেন শহিদ। মিশা নামের একটি মেয়েও আছে দুজনের। আবারও মা হতে চলেছেন মীরা। বলিউডে কান পাতলেই এক সময়ে শহিদ কাপুর আর প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমকাহিনি শোনা যেত। গুটিকয়েক ছবিও করছেন দুজনে। ‘থার্টি সিক্স চায়না টাউন’, ‘তেরি মেরি কাহানি’ আর ‘কমিনে’ এই তিনটি ছবিতে জুটি হিসেবেও সফল শহিদ আর প্রিয়াঙ্কা। কফি উইথ করনেও এক সঙ্গেই এসেছিলেন তাঁরা। তবে তাদের এই সম্পর্ক বেশিদিন টেকেনি।