লাইফস্টাইল

প্রভার নতুন মিলনের ভিডিও নিয়ে তোলপাড়!দেখুন ভিডিওটি

অনেকদিন ধরেই অনেকটা পর্দার আড়ালে ছিলেন একসময়ের জনপ্রিয় টিভি অভিনত্রী সাদিয়া জাহান প্রভা। অভিনয় থেকে দুরে সরে ব্যস্ত ছিলেন স্বামী-সংসার নিয়ে। কিন্তু বেশিদিন আর আড়ালে থাকতে পারলেন না তিনি। আবারও আলোচনায় এসেছেন বিতর্কিত অভিনেত্রী।

ক্যারিয়ারের শুরুতেই নগ্ন ভিডিও প্রকাশ পেলে সর্বত্র ব্যাপক সমালোচনার মুখে পরেন প্রভা। এবার আরেকটি ন’গ্ন ভিডিও দিয়ে নতুন করে আলোচনায় এসেছেন তিনি। নতুন এ ভিডিওটিতে মডেল প্রভার ড্রেস খোলার নতুন সিক্রেট ভিডিও ফাঁস হয়ে গেছে।

জানা যায়, প্রভার নতুন আরেকটি ভিডিও প্রকাশ করেছে ইউটিউব। তবে এটি ঠিক কবে রেকর্ড করা তা পরিষ্কার বুঝা যাচ্ছে না। এটি আপলোড করা হয়েছে কিছুদিন আগে। এতে দেখা যাচ্ছে- প্রভা একে একে তার পরনের শাড়ী খুলছেন।

এবার আরেকটি ন’গ্ন ভিডিও দিয়ে নতুন করে আলোচনায় এসেছেন তিনি। নতুন এ ভিডিওটিতে মডেল প্রভার ড্রেস খোলার নতুন সিক্রেট ভিডিও ফাঁস হয়ে গেছে।

প্রভার এ ভিডিও নিয়ে এরই মধ্যে তোলপাড় শুরু হয়েছে। এর আগেই এ কান্ড ঘটানো প্রভা কথা দিয়েছিলেন এমন ভুল আর হবে না। এমনকি সেসময় এক টকশোতে মা সহ হাজির হয়ে সবার কাছে ক্ষমাও চেয়েছিলেন তিনি। এরই পরই প্রভার নতুন ভিডিও ভক্তদের মধ্যে ক্ষোভের সৃষ্টি করেছে।

দেখুন ভিডিওটি