অন্যরকম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের গল্প নিয়ে জনতার দুয়ারে সুচিন্তা

ভুবন বাংলা২৪ নিউজ ডেস্ক: মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার এর অভূতপূর্ব উন্নয়নের তথ্যচিত্র নিয়ে সুচিন্তা বাংলাদেশের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ ও গবেষক প্রফেসর মোহাম্মদ আরাফাত এর নির্দেশে জনতার দুয়ারে দুয়ারে ছুটে চলেছেন সুচিন্তা বাংলাদেশের চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক জিনাত সোহানা চৌধুরী।

বৃহস্পতিবার (০৮ অক্টোবর ২০১৮) সুচিন্তা বাংলাদেশ, চট্টগ্রাম বিভাগের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের তথ্যচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয় নগরীর ফকির মো: স‌ওদাগর ওয়াকফ স্টেইট মাঠ, নিউমুরিং, ই পি জেড থানা দক্ষিণ হালি শহর চট্টগ্রামে। এ সময় পুরো এলাকা জুড়ে একটি উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

সুচিন্তা ফাউন্ডেশন বাংলাদেশের বিভাগীয় সমন্বয়ক অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরী বলেন, আমি সম্পূর্ণ নিজস্ব দায়বদ্ধতা থেকে বর্তমান সরকারের ১০ বছরের যে অভূতপূর্ণ উন্নয়ন সে উন্নয়নের চিত্র নিয়ে মানুষের দ্বারে দ্বারে ছুটে চলেছি। যাতে সাধারণ মানুষ জানতে পারে বাংলাদেশ আগে কোথায় ছিল আর এখন কোথায় উঠে এসেছি। চারিদিকে যে উন্নয়নের মহাসাগরে বাংলাদেশ তা একমাত্র সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার জন্য। বাংলাদেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনা সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

সুচিন্তা বাংলাদেশের আয়োজনে ওই এলাকার গণ্যমান্য ব্যক্তি থেকে শুরু করে ডাক্তার, ইঞ্জিনিয়ার, সমাজপতি সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করে ৷ জনমানুষের উপস্থিতিতে উন্নয়নের তথ্যচিত্র প্রদর্শনীতে অংশগ্রহণ করেন, সুচিন্তা বাংলাদেশ, চট্টগ্রাম বিভাগের সমন্বয়ক এডিশনাল পি পি ও কারাপরিদর্শক জিনাত সোহানা চৌধুরী, সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের যুগ্ম সমন্বয়ক ডা. হোসেন আহম্মদ, সদস্য আবু ইউসুফ, সদস্য বোখারী আজম, কাউন্সিলর জিয়াউল হক, কাউন্সিলর শাহনুর বেগম, হারুন উর রশিদ, আবু তাহের, এম.এম. আবু নাসের, মামুন চৌধুরী, মোঃ ওয়াসিম, সুলতান মাহমুদ ফয়সাল, মিজানুর রহমান, হুমায়ুন কবির রানা, মোঃ সেলিম, মাইনুল ইসলাম, ইমতিয়াজ রাজু, সাইফুল ইসলাম প্রমুখ।