বিনোদন

প্রতারক ইমরান হাসমি

২০১৭ সালে মুক্তি পেয়েছিল বাদশাহো। তারপর পরদায় ইমরান হাসমিকে দেখার জন্য় অপেক্ষা করেছে দর্শক। এবছর মুক্তি পেতে চলেছে ইমরান অভিনীত বডি ও ক্যাপ্টেন নবাব। এবার পরবর্তী ছবির শুটিংয়ের কাজ শুরু করলেন ইমরান হাসমি। ছবির নাম ‘চিট ইন্ডিয়া।’ লখনউয়ে আজ থেকে শুরু হল বহু প্রতীক্ষিত এই ছবির শুটিং।

ছবিটি পরিচালনা করছেন সৌমিক সেন। প্রযোজক ভূষণ কুমার, তরুণ গর্গ, অতুল কাসবেকর ও ইমরান হাসমি। এর আগে ‘হিন্দি মিডিয়াম’, ‘নীরজা’ ও ‘তুমহারি সুলু’ ছবির প্রযোজনা করেছেন এরা। এবার তৈরি করতে চলেছেন ‘চিট ইন্ডিয়া।’  ভারতের শিক্ষাব্য়বস্থার ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে ছবিটি। মূলত, ছাত্ররাই এই ছবির টার্গেট।

ছবিতে ইমরান হাসমি ছাড়াও কাজ করছেন উত্তরপ্রদেশের ৭৫জনেরও বেশি অভিনেতা। ওই রাজ্যের বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদেরও এই ছবিতে কাস্ট করা হয়েছে। ২০১৯-এর ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ছবিটি।

সম্প্রতি ছবিটির একটি টিজার মুক্তি পেয়েছে। সেখানে ‘TEACH’ শব্দের অ্যালফাবেটগুলি নিয়ে খেলা করছেন ইমরান হাসমি। ঘটনাচক্রে, ওই একই অ্যালফাবেট ব্যবহার করে তৈরি হয় আর একটি শব্দ ‘CHEAT।’  টিজারে চোখ মারতে দেখা যাচ্ছে ইমরান হাসমিকে। তাঁর চাউনিতে দুষ্টুমি ভরা। ইমরান কি রক্ষক না ভক্ষক? প্রতারক নাকি শিক্ষক- টিজার দেখে এই প্রশ্নেরই উত্তর খুঁজবে দর্শক মহল।