বিনোদন

পালিয়ে বিয়ে করেছিলেন সৌরভ গাঙ্গুলী ?

এফপি

ডেস্কনিউজ; সৌরভ গাঙ্গুলী। যাকে বলা হয়, কলকাতার মহারাজ। কিন্তু, তাকে নিয়ে গণমাধ্যম বেশ রং মাখিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে, তবে আসল ঘটনাটি একেবারেই তেমনটি নয়। ডোনাকে নিয়ে পালিয়ে ছিলেন সৌরভ! সেটা একেবারেই ডাহা মিথ্যা, সাফ জানিয়ে দিলেন সৌরভ।

সৌরভ গাঙ্গুলী স্পষ্ট জানিয়ে দিলেন, মিডিয়া বেশ রং চং মাখিয়ে ছিল ঠিকই, কিন্তু বাবা-ই (চন্ডী গাঙ্গুলি) ধুমধাম করে বিয়ে টা দিয়েছিল।

জানা যায়, ১৯৯৭ সালের ফেব্রুয়ারি মাসে সৌরভ-ডোনার বিয়ে হয়েছিল। প্রথম দিকে তাদের সম্পর্ক নিয়ে সৌরভের পরিবারে সমস্যা হলেও পরে চন্ডী গাঙ্গুলি দাঁড়িয়ে থেকেই নিজের ছোট ছেলের বিয়ে দেন বলে শোনা যায়।

সৌরভ জানান, তার আগে গাঙ্গুলী পরিবারে কেউ প্রেম করে বিয়ে করেনি। আর সে কারণেই বাড়িতে ডোনার কথা বলতে খানিক ভয়ই হয়েছিল তার। কিন্তু, পরে তার আর ডোনার সম্পর্কের কথা জানতে পেরে চন্ডী গাঙ্গুলি সৌরভকে বলেছিলেন, মন দিয়ে ক্রিকেট খেল, বাকিটা আমি সামলে নেব।

সৌরভের ক্রিকেট ক্যারিয়ারের শুরুটা হয়েছিল অনেকটা কাকতালীয় ভাবেই। ফুটবল প্রেমী সৌরভের ক্রিকেট দলে সুযোগ হয়েছিল টাইফয়েডের কারণে। বাংলা দলে সেবার ৭ জন ক্রিকেটার স্রেফ বাদ পড়েছিলেন টাইফয়েড হওয়ার কারণে, আর তখনই ক্রিকেট খেলার সুযোগ আসে সৌরভের। আর সেই সুযোগের সদ্ব্যবহার করে শতরান করেছিলেন আজকের কলকাতার মহারাজ। বা হাতি এই ক্রিকেটারের রঞ্জি দলে সুযোগ পাওয়ার ব্যাপারটা ছিল আরও চমকপ্রদ। দাদা স্নেহাশিষের বদলে তাকেই বাংলা দলে জায়গা করে দেয়া হয়েছিল। আর সেই থেকেই সৌরভ হয়ে ওঠা শুরু। এরপর আর পিছনে ফিরে তাকে হয়নি।

ভারতীয় সাবেক অধিনায়ক সৌরভের ব্যক্তি সাফল্যে তার ঝুলিতে রয়েছে ওয়ানডে আর টেস্ট ম্যাচ মিলিয়ে ২০ হাজারের উপর রান। এছাড়াও ৩৮টি শতরান রয়েছে। সৌরভ গাঙ্গুলী বর্তমানে বাংলা ক্রিকেটের প্রশাসক ও একইসঙ্গে কলকাতার একটি ফুটবল ক্লাবের মালিকও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here