লাইফস্টাইল

পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে, মন্দনা করিমির অভিযোগ !!

পরিচালক সাজিদ খান ও মন্দনা করিমি

আন্তর্জাতিক ডেস্ক :বলিউড পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে আবারও অভিযোগ উঠেছে। এবার অভিযোগ করেছেন এক বলিউড অভিনেত্রী। প্রাক্তন বিগ বস প্রতিযোগী মন্দনা করিমি তার নাম।

তিনি জানিয়েছেন, সাজিদ তাকে পোশাক খুলতে বলেছিলেন। ফিল্ম সংক্রান্ত সাধারণ এক সভায় মন্দনার সঙ্গে এমন আচরণ করেছিলেন পরিচালক সাজিদ খান।

২০১৪ সালে ‘হামশকলস’ সিনেমার জন্য কাস্টিং করছিলেন সাজিদ। সেই সময় সিনেমার একটি চরিত্রের জন্য সাজিদের সঙ্গে কথা বলতে যান মন্দনা। অভিনেত্রীর দাবি, চরিত্র নিয়ে তেমন কথাই বলেননি সাজিদ। বরং মন্দনার পোর্টফোলিও দেখে তার সামনে স্ট্রিপ করতে বলেছিলেন পরিচালক।

মন্দনা আরও জানিয়েছেন, ‌‘প্রযোজক বিষু ভগনানির সঙ্গে মিটিংয়ের পর আমি সাজিদের রুমে যাই। সেখানে তিনি আমায় বলেছিলেন যে আমার ছবিগুলো বেশ ভালোই কিন্তু তার মনে হয়েছিল আমার আরও রিভিল করা উচিত। উনি সরাসরি আমায় পোশাক খুলতে বলেন। আর এও বলেন যে- উনি যা দেখতে চাইছেন তা যদি আমি দেখাই তাহলে সিনেমার চরিত্রটি পেয়ে যাব। ভীষণভাবে অপ্রস্তুত হয়ে গেলেও আমি ব্যাপারটা হেসে উড়িয়ে দিই।’

এছাড়াও মন্দনা, ‘ক্যায়া কুল হ্যায় হাম’র পরিচালক উমেশ ঘারগের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ এনেছেন।

নায়িকার দাবি, পরিচালক তার সঙ্গে ডেটে যেতে বললে অস্বিকার করেন অভিনেত্রী। আর সেই রোষের জেরেই মন্দনাকে বারবার শুটিং ফ্লোরে হেনস্তা কর হন।

প্রসঙ্গত, অসংখ্য নারীদের হেনস্থায় অভিযোগ উঠেছে পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে।