বিনোদন

নুসরাতের স্বপ্নের নতুন গাড়ির দাম জানেন কি?

হালের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। এপার এবং ওপার দু বাংলাতেই দাপিয়ে বেড়াচ্ছেন এই অভিনেত্রী। কিছুতেই যেন তাকে দমাতে পারছেন কেউ। সাফল্যের শীর্ষে পৌঁছেছেন ধীরে ধীরে। আর এই সাফল্যের ধারায় নতুন যুক্ত হল নুসরাতের কেনা নতুন গাড়ি ২০১৮ মডেলের অডি এথ্রি।

গাড়িটির ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে তিনি তার নতুন গাড়ি কেনার খবরটি সবাইকে জানান দেন। ২৮ জুলাই গাড়ির রঙের সঙ্গে মিল রেখে কালো প্যান্ট ও সাদা টপস পরা একটি ছবি পোস্ট দিয়ে ওই ছবির ক্যাপশনে ফারিয়া লিখেন, ‘স্বপ্ন সত্যি হয়েছে, যদি তুমি বিশ্বাস কর।’

পোস্ট করা ওই ছবিতে দেখা যায়, ফারিয়া তার নতুন কেনা ২০১৮ অডি এথ্রি মডেলের গাড়ির সামনে দাঁড়িয়ে আছেন। বাংলাদেশে এই গাড়িটির আনুমানিক বাজার মূল্য নব্বই লাখ থেকে তিন কোটি টাকা পর্যন্ত।

এর আগে ফারিয়া তার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, একটি অডি গাড়ি কেনার স্বপ্ন আছে তার। সাক্ষাৎকারে তার বিয়ের প্রসঙ্গ আসলে তিনি বলেছিলেন, অডি কেনার স্বপ্ন পূরণ হলে তবেই বিয়ে করবেন তিনি।

টেলিভিশন চ্যানেল আরটিভির ‘ঠিক বলছেন তো’ অনুষ্ঠানের মাধ্যমে প্রথম টিভি পর্দার উপস্থাপনায় দেখা মেলে নুসরাত ফারিয়া। ২০১২ সালে এনটিভির ‘থার্টিফাস্ট ধামাকা কক্সবাজার’ অনুষ্ঠানটির মাধ্যমে পরিচিতি লাভ করতে শুরু করেন।

এরপর বিজ্ঞাপন ও উপস্থাপনায় সক্রিয়ভাবে কাজ শুরু করেন। ‘আশিকী’,‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’সহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন ফারিয়া। কিছুদিন আগে ‘পটাকা’ শিরোনামে একটি গানেও কণ্ঠ দিয়েছেন। সেই গানে ফারিয়া নিজেই মডেল হয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here