লাইফস্টাইল

নীল ফিল্মে এই চারটি দৃশ্য আপনাদের দেখান হয় না ,সেগুলি দেখলে হুঁশ উড়ে যাবে দেখুন…

আমাদের যেভাবে এডাল্ট ফিল্মগুলি দেখে থাকি আসলে সেগুলি ভেতরে অনেক রহস্য লুকিয়ে আছে ।আর এই এডাল্ট ফিল্মগুলি বাইরের থেকে দেখলে যেরকম ভালো বা সুন্দর মনে হয়ে সেগুলি ভেতর থেকে দেখলে আপনার খারাপ বলে মনে হবে অনেক ।আর আমাদের সমাজের মানুষ মনে করে থাকে যে এডাল্ট ফিল্মগুলি শুধু মাত্র মনোরঞ্জনের জন্য তৈরি হয়েছে ।আর এটিতে কাজ করার সকলেই ফেমাস হতে চায় ।


আর আপনাদের জেনে অবাক লাগবে এডাল্ট স্টারেরা কোন দিন খুশিতে এই ফিল্ম করে থাকে না ।আসলে এর পেছনে আছে তাদের মজবুরি ।এডাল্ট দুনিয়ার কাজ সব থেকে কঠিন কাজ হিসাবে মনে করা হয়ে থাকে ।আর অনেকে দেখে ভাবে এদের কাজ কত সহজ আর এরা কতটা ভাগ্যবান ।


কিন্তু আসল সত্য আপনি এখন জানেন না নাহলে আপনি কোন দিন এরকম বলতেন না ।আর এডাল্ট দুনিয়ায় কাজ দুনিয়ার সব থেকে কঠিন কাজগুলির মধ্যে একটি বলে মনে করা হয়ে থাকে ।আর এতটাও সহজ না যতটা আপনারা মনে করে থাকেন ।আসুন আজ আপনাদের কিছু অজানা জিনিস জানায় …

সেক্স একটি গোপনীয় জিনিস ।আর আমরা তা খুব গোপনে করে থাকি ,কিন্তু সেই রকমি কোন এডাল্ট স্টার চাই না যে লোকে তাদের এই অবস্থায় দেখে থাকুক ।আর অনেক লোকের সামনে এই রকম কাজ করতে তাদের সেই একই লজ্জা লাগবে এটা স্বাভাবিক ।আসলে তারা তাদের এই কাজে খুব বাঁধা থাকে ।

যতই কোন ফিল্মের স্যুটিং ২০ বা ৩০ মিনিটের হয়ে থাকুক না কেন ।কিন্তু সেই ফিল্মটি স্যুটিং করতে ঘন্টার পর ঘন্টা লেগে গিয়ে থাকে ।আর এই সময় এডাল্ট স্টারের কাজ যে সে নিজেকে একই ভাবে স্থির রাখুক ।আর তাই তাদের কাজ খুব কঠিন রকমের হয়ে থাকে ।

আর মহিলা পর্ণ স্টারদের এই স্যুটিং করার আগে খাবার খাওয়া একদম নিষেধ থাকে ।আর তাঁর কারন একটাই ভিডিও তে তাদের পেট যেন সপাট থাকে ।মানে সমতল থাকে ।আর তাই এদের কাজ আরও কঠিন রকমের হয়ে থাকে ।আর এটি স্যুটিন অনেক ক্ষন ধরে হয়ে থাকে তাই তাদের সব সময় উত্তেজিত রাখতে হয়ে থাকে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here