লাইফস্টাইল

নারী সাংবাদিককে লাইভে চুম্বনের কারণ জানালেন তিনি (ভিডিও)

জার্মান টিভি চ্যানেল ডয়েসে ওয়েলে চাকরি করেন কলম্বিয়ার সাংবাদিক জুলিয়েথ গঞ্জালেস। বিশ্বকাপের সংবাদ সংগ্রহ করতে তিনি গেছেন রাশিয়ায়। সেখানে গিয়ে তিনি যে এমন সমস্যায় পড়বেন তা হয়তো কখনোই ভাবেননি।

ভারতীয় সংবাদমাধ্যম এবেলা জানায়, বিশ্বকাপের সর্বশেষ খবর জানাতে চ্যানেলে লাইভ অনুষ্ঠানের জন্য পিটিসি দিচ্ছিলেন সাংবাদিক জুলিয়েথ গঞ্জালেস। তখনই এক যুবক গিয়ে তার বক্ষ প্রদেশে হাত দেন। ঘনিষ্ঠভাবে তাকে জড়িয়ে ধরে গালে ঠোঁট মেলানোর চেষ্টা করেন। তবে এত সমস্যার মাঝেও নিজের কাজ চালু রেখেছিলেন ওই সাংবাদিক।

রাশিয়ার রাস্তায় লাইভ সম্প্রচারের মাঝেই নারী সাংবাদিককে চুম্বনকারী ওই ব্যক্তির নাম রুসনালা। বন্ধুদের সঙ্গে বাজি ধরেই তিনি এভাবে চুম্বন করেছেন বলে জানিয়েছেন। পরে অবশ্য এভাবে চম্বনের জন্য ক্ষমাও চেয়েছেন রুসনালা।

তবে ওই দিনের চুম্বনের ভিডিও ফুটেজ নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন নারী সাংবাদিক নিজেই। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় আলোচনা-সমালোচনা।

রুসনালা নিজের এই কাজের পক্ষে যুক্তি দিয়ে বলেন, ‘আমি নিজেই হয়তো বিশ্বাস করতাম না এমনটা করেছি। তবে ভিডিও দেখে পরে বুঝেছি, একদিক থেকে আমাকে অজ্ঞাত লাগছে।’

বন্ধুদের সঙ্গে বাজি ধরেই নারী সাংবাদিককে চম্বন করেছেন জানিয়ে রুসনালা বলেন, ‘আমি বলেছিলাম, লাইভ অনুষ্ঠানে সঞ্চালিকাকে চুম্বন করতে পারি আমি। তবে বুকে হাত দেওয়ার কোনো অভিপ্রায় ছিল না। কাঁধে হাত রাখতে গিয়েছিলাম। ভুলবশত, ভুল জায়গায় হাত চলে গিয়েছিল।’

ভিডিওটি দেখেত এখানে ক্লিক করুন