লাইফস্টাইল

নাবিলার জন্য এ কেমন ঝামেলায় মোশাররফ

একজন খুবই সহজ সরল ছেলে মোশাররফ করিম। সহজ জীবন যাপনে অভ্যস্ত তিনি। ভাড়া থাকেন নাবিলাদের বাসায়। অন্যদিকে নাবিলা লেখাপড়ায় মনোযোগী একজন মেয়ে।

মহল্লায় রয়েছে তার অনেক বখাটে বন্ধু। তাদের মধ্যে অনেকেরই পছন্দের তালিকায় আছে নাবিলা। নানাভাবে বিরক্তও করেন তাকে। বিরক্ত হয়ে একদিন ছাদে রাখা মোশাররফ করিমের জুতা ছুড়ে মারেন তাদের দিকে।

সেই জুতা আনতে গিয়ে সমস্যা পড়েন মোশাররফ। জুতার জন্য মানসিকভাবে নানা সমস্যা পড়েন তিনি। সমস্যা হয় অফিসেও। এমন একটি গল্প নিয়েই নির্মিত হয়েছে নাটক ‘এক পায়ে জুতা, অন্য পা খালি’।

জুয়েল এলিনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শামস্ করিম। আজ সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে নাটকটি। এতে মূখ্য চরিত্রে অভিনয করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও নাবিলা ইসলাম।

নাকটি প্রসঙ্গে নাবিলা ইসলাম বলেন, ‌’ভালো একটি গল্পের নাটক এটি। ঈদের আনন্দকে মাথায় রেখে নাকটি নির্মিত হয়েছে। এছাড়াও মোশাররফ ভাই রয়েছেন এতে। নাটকে তার থাকা মানেই তো বিনোদনের ভরপুর প্যাকেজ। আশা করি নাটকটি দর্শকদের ভালো লাগবে।’

এদিকে ‘ফ্যাটম্যান ফ্যান্টাসি’ নামে বাংলাভিশনে নাবিলা ও মোশাররফ করিম অভিনীত ঈদ ধারাবাহিক নিয়মিত প্রচার হচ্ছে। সাগার জাহান পরিচালিত এ নাটকটি দর্শকদের কাছে বেশ প্রশংসিত হচ্ছে।