বিনোদন

নাকাবের ট্রেলারে শাকিব যেমন

কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ) প্রযোজিত ‘নাকাব’ ছবিতে অভিনয় করেছেন ঢাকাই চিত্রনায়ক শাকিব খান। ছবিতে শাকিবের সঙ্গে আছেন টলিউডের দুই জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা।

ছবির প্রথম অফিশিয়াল পোস্টার ও প্রথম গান ‘তোর হাঁটাচলা’ প্রকাশ হয় কিছু দিন আগে। ভক্তদের আকাঙ্ক্ষাকে জাগিয়ে দেয় গান ও পোস্টার। এবার প্রপকাশ হয়েছে ট্রেলার। প্রথমবারের মতো ভিন্ন ধাঁচের ছবিতে শাকিবের অনবদ্য উপস্থিতি স্বাভাবিকভাবেই মুগ্ধ করেছে বাংলা চলচ্চিত্রের দর্শকদের।

তবে শনিবার (২৮ জুলাই) রাতে এসভিএফের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয় ছবিটির ট্রেলার। আর এতে শাকিবকে দেখা যাচ্ছে একদম অন্য চেহারায়। কেমন? ভুতের চেহারায় উঠে এসেছেন শাকিব। সময় অনুযায়ী চেহারা চেঞ্জ হয়েছে।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছে। শাকিবের ক্যারিয়ারে এই ছবি ভিন্নতা আনবে। কেননা এখানে বৈচিত্রতা রয়েছে। শাকিব নিজেকেও সেভাবেই ভেঙেছেন ছবিতে। শুরু থেকেই এই ছবির নাম নিয়ে একটু বিপাকে ছিলেন নির্মাতারা। ছবির প্রায় অর্ধেক কাজ শেষ হয় নাম ছাড়াই। পরে জানানো হয়, এই ছবির নাম ‘মাস্ক’। অন্যদিকে শুটিং পুরোপুরি শেষ হওয়ার পর নতুন করে ঘোষণা এলো।

কোরবানি ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে ছবিটি। ছবির কাহিনিতে দেখা যাবে অদ্ভুত এক ক্ষমতা আছে শাকিব খানের মধ্যে। যে খুব সহজেই মৃত ব্যক্তির আত্মার চলাফেরা দেখতে পারেন! যোগাযোগও করতে পারেন।

হঠাৎ এক ভূতের সঙ্গে দেখা হয় শাকিবের। যে কিনা জীবিত অবস্থায় দুটি মার্ডার করেছিল। আর দেখতে হুবহু তার মতো! এদিকে খুনের কারণে শাকিবের পেছনে ছোটে পুলিশ। অন্যরকম এক চ্যালেঞ্জের মুখোমুখি এ নায়ক।

নিজেকে নির্দোষ প্রমাণ করতে হলে ভূতকে আইনের হাতে তুলে দিতে হবে তার। ‘নাকাব’ মুক্তি পাবে আগামী ঈদুল আজহায়। ছবিটি নিয়ে শাকিব খান বলেন, সব বয়সী মানুষকে খুব আনন্দ দেবে এই ছবি।

বিশেষ করে বাচ্চাদের কাছে বেশি ভালো লাগবে। ছবিতে প্রথম শাকিব খানকে কলকাতার নুসরাত জাহান ও সায়ন্তিকার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে।