লাইফস্টাইল

‘নগ্ন’ করে কলেজে দৌড়ানো হলো ছাত্রকে! (ভিডিও)

ভারতের কলকাতায় আর্মহাস্ট স্ট্রিটের সেন্ট পালস কলেজের কমনরুমে এক ছাত্রকে ‘নগ্ন’ করে ঘোরানোর অভিযোগ উঠেছে।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের প্রতিবেদেন বলা হয়, ছাত্র সংগঠনের আর্থিক দুর্নীতির প্রতিবাদ করায় তাকে কলেজের অন্যান্য সহপাঠীর হাতে লাঞ্ছনার শিকার হতে হয়েছে। শুধু তাই নয় অভিযোগ উঠেছে, ছেলেটিকে নির্যাতনের দৃশ্য ভিডিও করে তা ছড়িয়ে দেওয়া হয়েছে শিক্ষার্থীদের মধ্যে। মানসিকভাবে ওই ছাত্র এখন এতটাই ভেঙে পড়েছেন যে, আত্মহত্যার চেষ্টাও করেছেন।

নির্যাতিত ওই ছাত্র জানিয়েছেন, কিছুদিন আগে তিনি টিএমসিপি ছাত্র সংগঠনের সভাপতি অর্ণব ঘোষের কাছে ইউনিয়ন ফান্ডের হিসাব দেখতে চাইলে তাদের মধ্যে বাগবিতণ্ডা সৃষ্টি হয়। একপর্যায়ে কয়েকজনকে সঙ্গে নিয়ে অর্ণব তার ওপর চড়াও হয়।

প্রতিবেদনে বলা হয়, অভিযোগ উঠেছে ১৭ মে কলেজকর্মী অনন্ত ও টিএমসিপি সদস্য এনামুল হক ইউনিয়ন রুমের মধ্যেই ওই ছাত্রের ওপর চড়াও হয়। অভিযুক্তরা তার পোশাক খুলে নেয়। ‘নগ্ন’ করে তাকে দৌঁড়াতে বলা হয়। এসময় মোবাইল ফোনে সেই দৃশ্যের ভিডিও করা হয়। আর হুমকি দেওয়া হয় এই ঘটনার কথা কেউ জানলে ভিডিওটি ছড়িয়ে দেওয়া হবে।

নির্যাতিত ছাত্র আরও জানান, ভয়ে বেশ কিছুদিন তিনি কলেজে আসেননি। কিছুদিন পর কলেজে আসলে দেখতে পান সেই ভিডিওটি ছড়িয়ে দেওয়া হয়েছে কলেজের অন্য শিক্ষার্থীদের মধ্যে। এরপর তিনি কলেজ কর্তৃপক্ষের কাছে অভিযোগ দায়ের করেন। যদিও এই বিষয়ে কোনো কথা বলতে চাননি কর্তৃপক্ষ।

এদিকে কলেজ ইউনিয়ন জানিয়েছে, অভিযুক্তদের আর কোনোভাবেই কলেজে প্রবেশ করতে দেওয়া হবে না। পুলিশের কাছে এ বিষয়ে লিখিত অভিযোগের কথা ভাবছেন নির্যাতিত ছাত্র।

ভিডিওটি দেখেত এখানে ক্লিক করুন