বিনোদন

দুপুর ঠাকুরপোতে এবার কাঁপাবেন ফুলওয়া বউদি!

ঠাকুরপোদের মন খারাপের দিন শেষ। ঊমা বৌদি, ঝুমা বৌদির পর এবার আসছেন নতুন বৌদি। জানেন কি সে কে? সে হল ফুলওয়া। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকেই আগমন তাঁর। নাম ফ্লোরা সাইনি। দর্শককুলের মধ্যে আগুন ছড়িয়েই তাঁর আগমন হল মঞ্চে। ফ্লোরাল প্রিন্টের শাড়িতে সকলকে মাত করে দিলেন তিনি। শহরের এক পাঁচতারা হোটেলে সোমবারের বিকেলে আগমন হল তাঁর। ফ্লোরা জানালেন, মুম্বইতে তাঁর গন্দি বাত সিজন হিট হওয়ার পরই কথা হয় মহেন্দ্র সোনির সঙ্গে। প্রথমে তিনি একটু দোটানায় ছিলেন। পরে হ্যালো, চরিত্রহীন, দুপুর ঠাকুরপো দেখার পরই তিনি রাজি হন। তাঁর কথায়, আি দেখার পর বুঝলাম কেন এই শো এত জনপ্রিয়। আমি এখনও এই সিরিজের প্রেমে পড়ে গিয়েছি।

তবে আগের দুই সিরিজের সঙ্গে এই সিরিজের বিশেষ মিল নেই। কিন্তু বৌদি দর্শনের জন্য অপেক্ষা এখন বেশ কিছুদিনের। পুজোর সময় শুরু হবে স্ট্রিমিং। এবার বৌদির সাত দেওর। ড্রাকুলা, মণি সিং, চোদ্দ, মহিতো, দাদু, বোকা সি এবং ব্যাটম্যান। একটি বিশেষ চরিত্রে আছেন গায়িকা জোজো। আগের সিজনগুলোর মতোই এরা একটি মেস বাড়িতে থাকে।

এদের মধ্যে ব্যাটম্যান তার বিহারি গুন্ডা বাবার চাপে পড়ে ‘গাঁয়ের মেয়ে’ ফুলওয়াকে বিয়ে করতে বাধ্য হয়। বউকে সে মেসে না তুলে একটি অন্য বাড়িতে রাখে। …ঠাকুরপোরা শুনছো তো?