লাইফস্টাইল

দশ বছর পর জুটি বাঁধছেন তারা

অবশেষে পর্দায় জুটি বাঁধছেন বাস্তবের জুটি অজয় দেবগন ও কাজল। দীর্ঘ ১০ বছর পর পর্দায় দেখা যাবে জনপ্রিয় এ জুটিকে। সেই সঙ্গে অপেক্ষার অবসান ঘটল সিনেমাপ্রেমীদের। বিভিন্ন অনুষ্ঠান কিংবা পার্টিতে বারবার একই প্রশ্নের শিকার হতেন কাজল-অজয়। কবে অাবার দুজনকে একসঙ্গে পর্দায় দেখা যাবে।

এ বিষয়ে অজয় বলতেন, ভালো চিত্রনাট্যের অপেক্ষায় আছেন তারা। মনের মতো চিত্রনাট্য পেলে কাজলের সঙ্গে আবার তাকে পর্দায় দেখা যাবে। এবার সেই অপেক্ষারই অবসান হল। আবার বলিউডের এই জনপ্রিয় দম্পতি একই ছবিতে কাজ করবেন। জানা গেছে, পর্দায়ও তারা স্বামী-স্ত্রীর ভূমিকায়ই থাকবেন। সর্বশেষ ‘ইউ মি ঔর হাম’ ছবিতে একসঙ্গে দেখা গেছে কাজল-অজয়কে। এই ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৮ সালে।

এখন আর নিয়মিত ছবি করেন না কাজল। তবে অজয় দেবগন একের পর এক বড় ছবিতে কাজ করে যাচ্ছেন। এর মধ্যে অধিকাংশই বায়োপিক। অজয়ের ছবির তালিকায় আছে ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’-এর মতো সিনেমা। এ ছবিতেই অজয়ের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে কাজলকে।

জানা যায়, ছবিতে ছত্রপতি শিবাজীর সেনা দলের সেনাপতি সুবেদার তানাজি মালুসরের চরিত্রে দেখা যাবে অজয়কে। অন্যদিকে কাজল এই বীর যোদ্ধার স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন। শোনা গেছে, কাজলকে এই চরিত্রে নেওয়ার কারণ, কাজল মারাঠি। ছবিতে তানাজি মালুসরে এবং তার স্ত্রীর সম্পর্কের খুঁটিনাটি সব তুলে ধরা হবে।