বিনোদন

দরজা খুলতেই নওয়াজউদ্দিন ঝাপিয়ে পরেন আমার উপর – নিহারিকা সিং

এফপি

ডেস্কনিউজ; ‘মিস লাভলি’ ক্ষ্যাত নায়িকা নীহারিকা সিংহ এবার যৌন হয়রানির অভিযোগ এনেছেন। আর এই অভিযোগ করা হয় নওয়াজউদ্দিন সিদ্দিকি, সাজিদ খান এবং একটি মিউজিক সংস্থার কর্তা ভূষণ কুমারের বিরুদ্ধে।

নওয়াজউদ্দিনের সঙ্গে ২০০৯ সালে ‘মিস লাভলি’ ছবিটি করেন নীহারিকা। নওয়াজউদ্দিনকে প্রথম থেকেই তার ভাল লেগেছিল বলে জানান তিনি। পরে একসময় নওয়াজউদ্দিনের সঙ্গে ঘনিষ্ঠতাও হয়।

নীহারিকা বলেন, একদিন বাড়িতে নওয়াজউদ্দিনকে ডাকেন। দরজা খুলতেই আমার উপর ঝাঁপিয়ে পড়েন তিনি। আমাদের দুজনের মাঝে ধস্তাধস্তি হয়। নায়িকা টুইটারে লিখেন, নওয়াজ জানিয়েছিলেন, একজন অভিনেত্রী বা ভারত-সুন্দরীকে স্ত্রী হিসেবে পেতে চান তিনি।

ভূষণ কুমারের বিরুদ্ধে ‘মিস লাভলি’ ছবির নায়িকা বলেন, ভারতে সুন্দরী প্রতিযোগিতায় জয়ী হওয়ার পর রাজ কানওয়ার তাকে একটি ছবিতে সুযোগ দিতে চেয়েছিলেন। কিন্তু ভূষণ কুমার কানওয়ারকে জানান, ওই ছবি থেকে নীহারিকাকে ছেড়ে দেওয়া হোক। কারণ তিনি একটি ছবিতে তাকে নিতে চান। একসময় নীহারিকাকে নিজের অফিসে ডেকেও পাঠান তিনি। একটি খামে দুটি ৫০০ টাকার নোট দেওয়া হয়।

নীহারিকার অভিযোগ, ওই রাতে টেক্সট মেসেজ পাঠান ভূষণ। তাতে লেখা ছিল, তোমাকে আরও গভীরভাবে জানতে চাই। আমরা কি দেখা করতে পারি? নীহারিকা জবাব দেন, অবশ্যই। আপনি আপনার স্ত্রীকে নিয়ে আসুন, আর আমি বয়ফ্রেন্ডকে নিয়ে আসব। তারপর আর কোনও দিন মেসেজ পাঠাননি ভূষণ।