লাইফস্টাইল

তারকাদের ফাঁস হওয়া এই ছবিগুলো স্যোশাল মিডিয়ায় বিতর্কের ঝড়

একান্তে সময় কাটাচ্ছিলেন তারা। কেউ বা সিগারেট হাতে আড্ডা দিচ্ছিলেন। বলিউড তারকাদের একেবারে ব্যক্তিগত মুহূর্ত। তবে সেই সব মুহূর্তের ছবিই ফাঁস হয়ে যায়। আর তারপরই শুরু হয় বিতর্ক। কারও বিয়ে জানাজানি হয়, বা কারও প্রেম। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।

ডিম্পল কাপাডিয়া-সানি দেওল : এক হাতে সিগারেট, আর অন্য হাত সানির হাতে। বেশ ঘনিষ্ঠ হয়েই গল্প করছেন দু’জনে, এমন একটা ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয় বিতর্ক। ডিম্পল-সানির বহু পুরনো সম্পর্ক নিয়ে শুরু হয় গুঞ্জন।

শাহরুখ-প্রিয়াঙ্কা : তাদের মধ্যে এতটা গভীর বন্ধুত্ব, সেটা কি আদৌ প্রেম, তা নিয়ে চর্চা চলেই। যদিও এসব গুজব বলে উড়িয়ে দিয়েছেন দুই তারকাই। কিন্তু এই ছবিটা প্রকাশ্যে আসতে ফ্যামিলি ম্যান কিং খান কী বলেছিলেন, জানা নেই।

ক্যাটরিনা-রণবীর : সালমান খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের ব্রেক আপের পর অনেকেই ভাবছিলেন, এর কারণ কী। এরপর স্পেনের ইবিজা সমুদ্র সৈকতে রণবীর কাপুরের সঙ্গে ক্যাটের বিকিনি পরা ছবি ফাঁস হতেই নতুন সম্পর্কের কথা জানাজানি হয়।

উদয় চোপড়া-নার্গিস ফকরি : অন ক্যামেরা কেউই সম্পর্কের কথা স্বীকার করেননি। তবে উদয়ের পাশে নার্গিসের বিকিনি পরা একটি ছবি ফাঁস হতেই দু’জনে যে সম্পর্কে রয়েছেন, তা নিয়ে সংশয় ছিল না অনেকেরই। শুরু হয় তাদের বিয়ে নিয়ে জল্পনাও।

রানি মুখোপাধ্যায়-আদিত্য চোপড়া : সম্পর্কের গুঞ্জনকে বহু দিন দূরে সরিয়ে রাখলেও দীপাবলির একটি ছবি প্রকাশ হতেই জল্পনা শুরু হয় একান্তে বিয়েটাও সেরে ফেলেছেন দু’জনে।

রণবীর-মাহিরা : ক্যাটরিনার সঙ্গে ব্রেক আপের পর মাহিরা খানের সঙ্গে দেখা গিয়েছিল রণবীরকে। ক্যাজুয়াল মুডে ছিলেন তারা, হাতে ছিল সিগারেট। ছবিটা নিয়ে বিতর্কের মুখে পড়েন দু’জনেই।

হৃত্বিক রোশন-কঙ্গনা রানাওয়াত : স্ত্রী সুজানের সঙ্গে সম্পর্কের টানাপড়েনের শুরু কঙ্গনার জন্যই। ঘনিষ্ঠ ছবি ফাঁস হতে ঝামেলায় পড়েন হৃত্বিক। কঙ্গনার সঙ্গে সম্পর্ক অস্বীকার করতেই আদালতেই মামলা ঠুকে দেন মণিকর্ণিকা হিরোইন!

সালমান-ঐশ্বরিয়া : ‘হাম দিল দে চুকে সনম’ ছবির পর সল্লুর সঙ্গে বিশ্বসুন্দরীর এই ঘনিষ্ঠ ছবি ফাঁস হয়ে যায়। আর তারপরই প্রকাশ্যে আসে দু’জনের সম্পর্ক।