বিনোদন

তারকাদের কার কত বিদ্যুৎ বিল ?

সালমান খান, শাহরুখ খান, আমির খান ও অমিতাভ বচ্চন

আলোয় আলোয় সেজে উঠেছে বলিউডের বাদশা শাহরুখ খানের বাড়ি ‘মান্নাত’। আজ ২ নভেম্বর তাঁর জন্মদিন। তাই মান্নাতে এই সাজ সাজ রব। তবে বান্দ্রার সাগর পাড়ে কিং খানের এই প্রাসাদ হামেশাই আলোয় ঝলমল করে। আর তার জন্য শাহরুখকে প্রতি মাসে লাখ লাখ রুপি বিদ্যুতের বিল গুনতে হয়। শুধু কিং খান নন, বলিউডের একাধিক তারকার বিদ্যুতের মাসিক বিল শুনে অবাক হতে হবে। তবে এ বিষয়ে অন্য তারকাদের থেকে অনেক বেশি এগিয়ে আছেন শাহরুখ খান।

বলিউড তারকারা তাঁদের পোশাক, গাড়ি, বাড়ি এসব নিয়ে হামেশাই আলোচনায় উঠে আসেন। এবার উঠে এসেছে তাঁদের মাসিক বিদ্যুতের বিলের কথা। অমিতাভ বচ্চন, সালমান খান, আমির খান, সাইফ আলী খান, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফদের মাসিক বিদ্যুতের বিলের অঙ্কে নিম্নমধ্যবিত্তের অনায়াসে মাথা গোঁজার ঠাঁই হয়ে যাবে। এবার দেখা যাক, কোন বলিউড তারকা মাসে কী পরিমাণ বিদ্যুতের বিল দেন।

ক্যাটরিনা কাইফক্যাটরিনা কাইফ
ক্যাটরিনা কাইফ মাসে বিদ্যুতের জন্য কত ব্যয় করেন? সালমান খানের এই সাবেক প্রেমিকা মুম্বাইয়ে তাঁর ফ্ল্যাটের জন্য ১০ লাখ রুপি বিদ্যুতের বিল দেন। তবে তিনি এই তালিকায় সবচেয়ে নিচে আছেন। এবার দীপাবলিতে মুক্তি পেতে চলেছে ক্যাটরিনা অভিনীত ছবি ‘ঠগস অব হিন্দোস্থান’। এই ছবিতে তাঁকে অমিতাভ বচ্চন এবং আমির খানের সঙ্গে দেখা যাবে।

দীপিকা পাড়ুকোনদীপিকা পাড়ুকোন
এই মুহূর্তে দীপিকা পাড়ুকোন বলিউডের সবচেয়ে আলোচিত নামগুলোর মধ্যে একটি। কারণটা অবশ্য সবার জানা। ১৪ ও ১৫ নভেম্বর এই বলিউড সুন্দরী তাঁর প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। প্রায় প্রতিদিনই তাঁকে এবং তাঁর বিয়েকে ঘিরে নতুন নতুন খবর শোনা যাচ্ছে। এবার উঠে এসেছে দীপিকার মাসিক বিদ্যুতের বিলের অঙ্ক। এই বলিউড তারকা ক্যাটরিনার থেকে বেশি বিদ্যুতের বিল দেন। দীপিকার মাসে ১৩ লাখ রুপির মতো বিদ্যুতের বিল দিতে হয়।

আমির খানআমির খান
আমির খান তাঁর স্ত্রী কিরণ রাও এবং ছেলে আজাদকে নিয়ে বান্দ্রার ১ নম্বর ফ্রেডা অ্যাপার্টমেন্টে থাকেন। ক্যাটরিনা কাইফ আর দীপিকা পাড়ুকোনের থেকে তাঁর বিদ্যুতের বিল অনেকটাই বেশি আসে। আমির খান প্রতি মাসে তাঁর বান্দ্রার এই ফ্ল্যাটের জন্য ২২ লাখ রুপি বিদ্যুতের বিল দেন। ৮ নভেম্বর মুক্তি পেতে চলেছে আমির খান অভিনীত ছবি ‘ঠগস অব হিন্দোস্থান’। এই ছবিতে তাঁকে প্রথম অমিতাভ বচ্চনের সঙ্গে পর্দায় দেখা যাবে। ৪ নভেম্বর থেকে আমিরকে আবার ছোট পর্দায় দেখা যাবে। সেদিন শুরু হচ্ছে তাঁর জনপ্রিয় শো ‘সত্যমেভ জয়তে’।

অমিতাভ বচ্চনঅমিতাভ বচ্চন
বলিউডের মেগা স্টার অমিতাভ বচ্চন সপরিবারে জুহুর ‘জলসা’ বাংলোতে থাকেন। বিশাল এই বাংলোর বিদ্যুতের বিল অনেকটা বেশি হওয়ার কথা। কিন্তু সেই তুলনায় কমই আসে ‘জলসা’র বিদ্যুতের বিল। অমিতাভ বচ্চন মাসে আমির খানের সমান বিদ্যুতের বিল দেন। প্রতি মাসে জলসাতে ২২ লাখ রুপি বিদ্যুতের বিল আসে।

সালমান খানসালমান খান
বান্দ্রার ‘গ্যালাক্সি’ অ্যাপার্টমেন্টের সামনে দূর–দূরান্তের মানুষ ভিড় করেন। কেউ আসেন একটু সাহায্যের আশায়, কেউ বা একটু দর্শনের আশায়। ‘বলিউডের সুলতান’ মাসে আমির ও অমিতাভের চেয়ে একটু বেশি বিল দেন। গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের এই ফ্ল্যাটের জন্য সালমান প্রতি মাসে ২৩ লাখ রুপি বিল জমা দেন। এই মুহূর্তে বলিউডের ভাইজান ব্যস্ত ‘ভারত’ ছবির শুটিংয়ে। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

সাইফ আলী খানসাইফ আলী খান
বলিউডের নবাব সাইফ আলী খানের বিদ্যুতের বিল তাঁর ব্যক্তিত্বের সঙ্গে মানানসই। সাইফ শুধু তাঁর কেবিনের জন্য মাসে ৩০ লাখ রুপি বিদ্যুতের বিল দেন। তাঁর কেবিনের বিলের সমান অনেকে পুরো বাংলোর বিল দেন। সম্প্রতি সাইফ আলী অভিনীত ‘বাজার’ ছবি মুক্তি পেয়েছে। এই ছবিতে তাঁর অভিনয় ভীষণ প্রশংসিত হয়েছে।

শাহরুখ খানশাহরুখ খান
ধুমধাম করে পালন করা হচ্ছে বলিউডের বাদশা শাহরুখ খানের জন্মদিন। এদিকে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ‘জিরো’ ছবির ট্রেলার। জন্মদিনে আলোয় ঝলমল করে উঠেছে শাহরুখের ‘মান্নাত’। মুম্বাইয়ের অন্যতম দর্শনীয় স্থান হয়ে উঠেছে কিং খানের এই প্রাসাদ বাংলো। প্রতিদিন অসংখ্য মানুষ ভিড় করেন শাহরুখের ‘মান্নাত’-এর সামনে। আর তাঁর জন্মদিনের দিন ‘মান্নাত’-এর সামনে হাজার হাজার মানুষ জমা হন। শাহরুখ আর সব তারকার থেকে প্রায় দ্বিগুণেরও বেশি বিদ্যুতের বিল দেন। বলিউডের এই সুপারস্টার প্রতি মাসে ৪৩ লাখ রুপি বিদ্যুতের বিল জমা দেন।