লাইফস্টাইল

তাজমহলের সামনে মুখে ওড়না চাপা এই মেয়েটি কে জানেন? দেখুন জুম করে…

পরিবারের সবাইকে নিয়ে আগ্রার তাজমহল দেখে এলেন বলিউড স্বপ্নকন্যা মাধুরী দীক্ষিত। সম্প্রতি মাধুরী ও তার স্বামী নেনের ১৮ বছরের দাম্পত্য জীবনে স্পর্শ করে।

আর এই উপলক্ষে স্বামী সন্তানসহ সবাইকে নিইয়ে তাজমহল দেখে এলেন এই সুন্দরী কন্যা। এবারই যে প্রথম তাজমহল দর্শন তা কিন্তু নয়। তবে এবারের বিষয়টি ভিন্ন।

এর আগে ২০১৩ সালে তাজমহলে পুরো একটি দিন কাটান ‘ড্যান্সকুইন’খ্যাত বলিউড মাধুরী দীক্ষিত। তিনি সেখানে ‘তাজ চায়ে’র বিজ্ঞাপন চিত্রের শুটিং করেছেন। আর ওটাই ছিল প্রথম তাজমহলে কোনো বিজ্ঞাপনচিত্রের শুটিং, মাধুরী দীক্ষিত এক স্বাক্ষাৎকারে জানিয়েছেন।

মাধুরী ১৯৯৯ সালে ১৭ অক্টোবর পেশায় চিকিৎসক ডা. নেনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাধুরী। দাম্প্যত জীবনে তাদের রায়ান ও আরিন নামে দুইটি ছেলে রয়েছে।শাহরুখ খানের বিপরীতে ‘দেবদাস’ ছবির পর ২০০৫ সালে পাড়ি জমিয়েছিলেন আমেরিকায়।

সেখানে স্বামী সন্তান নিয়ে গড়ে তুলেছিলেন সুখের দাম্পত্য জীবন। তবে অভিনয় যার রক্তে মিশে থাকে সে মানুষ অভিনয় থেকে দূরে থাকেন কেমন করে! তাই ২০১১ সালের দিকে আবারও স্বপরিবারে মুম্বাইয়ে ফিরে আসেন তিনি।

মাধুরীর সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ‘গুলাব গ্যাং’। এখানে একজন প্রতিবাদী নারী নেত্রীর চরিত্রে দেখা গিয়েছিলো তাকে। এছাড়া নতুন একটি মারাঠিতে অভিনয় করতে যাচ্ছেন মাধুরী।