বিনোদন

তবে কি মা হচ্ছেন আলিয়া ? বিস্তারিত পরলে অবাক হবেন !

এফপি

মিডিয়ায় সম্প্রতি তাদের সম্পর্কের জল্পনায় মুখর । রেহাই পাননি সোশ্যাল মিডিয়ার হাত থেকেও। হ্যাঁ কথা হচ্ছে বলিউডের বহুল আলোচিত জুটি রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে নিয়ে। কিন্তু এরওপর জুড়লো নতুন অধ্যায়।

রণবীর পরিবার আইবুড়ো ভাত খাওয়াতে শুরু করেছে আলিয়া ভাট আর রণবীর কাপুরকে, হবু বউকে উপহার দেওয়া হচ্ছে গয়নাগাটি। পাশাপাশি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রণবীর তো বিয়ের প্রস্তাব দিয়েই দিয়েছেন আলিয়াকে একথা সবাই জানে।

ফক্স স্টার স্টুডিওর টুইটার হ্যান্ডেল থেকে চ্যাট করতে বসেছিলেন ভক্তদের সঙ্গে রণবীর, কারন’ মুক্তির আগে নতুন ছবি ‘সঞ্জু’-র প্রচারটা সেরে নেওয়া! সেখানেই হঠাৎ করে লিখলেন নায়ক- “উইল ইউ ম্যারি মি?” আর এর ঠিক পরেই ফের বিয়ের কথায় ফিরে এসেছেন নায়ক। এক ভক্ত যখন জানতে চেয়েছেন যে তিনি কবে বিয়ে করবেন, তার উত্তরে রণবীর লিখেছেন- “আশা করছি তাড়াতাড়িই!”

আলিয়ার কথায় তার ইঙ্গিতও পাওয়া গেছে। যা যানা গেছে, তাতে চমকে উঠতে হচ্ছে! “কোনো দিন আমার সন্তানের নাম কী হবে, সেই নিয়ে কিছু ভাবিনি। তবে এই দিন কয়েক হল সেই ভাবনাটা মাথায় ঢুকেছে। ভেবে ফেলেছিও খান তিন, চারেক নাম! তার মধ্যে থেকে এ বার বেছে নিতে হবে আর কী”, ! আর জানিয়েছেন, “আমি বিয়ে করতে চাই কেবল সন্তানের স্বার্থেই। সবাই ভাবছেন, আমি তিরিশের আগে বিয়ে করব না। কিন্তু আমি বলছি- তার অনেক আগেই বিয়ে করব”!

তবে সব কিছুর পরে এ বার আলিয়ার মাতৃত্বের ইঙ্গিত মিলল রণবীরের কথাতেও। এক অনুষ্ঠানে জানিয়েছেন তিনি, “আমার সন্তান চাই, স্ত্রী চাই, নিজস্ব পরিবার চাই। সব কিছুই খুব তাড়াতাড়ি পাবো বলে আশা রাখি!”
মূল কথা! স্ত্রী আর পরিবার তো বিয়ের পরের মুহূর্ত থেকেই পাবেন, জানা কথাই! কিন্তু সন্তান? সেটাও যে তাড়াতাড়ি পাবেন, এমন দাবি কেন করছেন রণবীর কাপুর ? ; মনেরডাইরি