বিনোদন

টিকটক ভিডিও করায় বিয়ে ভেঙ্গে গেলো নুসরাতের !

এফপি

ডেস্কনিউজ; পাত্রপক্ষের মেয়ে পছন্দ, সব ঠিকঠাক। সবার মতামতে গায়ে হলুদও হয়েছে৷ কিন্তু দুঃসংবাদটা আসে বিয়ের মাত্র দুইদিন আগে। ছেলে পক্ষ জানিয়ে দেয়, তাদের পক্ষে এই মেয়েকে বিয়ে করা সম্ভব না।

আকাশ ভেঙ্গে পড়ে মেয়ে পক্ষ। তারা ছেলে পক্ষের কাছে জবাবদিহিতা করে, কেনো বিয়ের দুইদিন আগে তারা বিয়ে ভেঙ্গে দিলো৷ জবাবে ছেলে পক্ষ যা জানায়, তাতে সবাই বিষ্ময়ে হতবাক হয়ে পড়ে। ছেলে পক্ষ জানায়, মেয়ে ‘টিকটকে’ অশ্লীল ভিডিও করেছে।

সমাজে তাদের অনেক সম্মান, এলাকার সবার কাছে এই ভিডিও ছড়িয়ে পড়েছে। এতে তাদের মানউজ্জত সব শেষ! এখন যদি এই মেয়ে বিয়ে করে, তাহলে তারা আর মুখ দেখাতে পারবেনা।

এরকমই এক ঘটনা ঘটছে কুমিল্লার নুসরাতের সাথে।

নুসরাতের সাথে যোগাযোগ করলে সে জানায়, তার অভিনয় করার অনেক সখ৷ একদম খোঁজ পেলেন টিকটকের। তারপর থেকেই নিয়মিত টিকটকে অভিনয় করা শুরু করে। তবে তিনি যদি জানতেন এই ভিডিওর কারণে সে এরকম অসুবিধায় পড়বেন তাইলে আর এসব করতেন না, বলে আমাদের জানান।

নুসরাতের বাবার সাথে কথা বলতে চাইলে, তিনি আমাদের সাথে কথা বলতে রাজি হননি৷

তবে নুসরাতের মা জানান- তার মেয়ে যেটা করেছে, এটা যেনো অন্য কোনো মেয়েরা না করে। সমাজে যেটা খারাপ দেখায় সেটা কারো করা উচিৎ না। পাত্র মনিরের সাথে যোগাযোগ করলে মনির জানান- সে তার ফ্যামিলির বাইরে যাবেন না। যেহেতু ফ্যামিলি এই বিয়েতে রাজি না, সেও এ বিয়ে করতে পারবে না।