লাইফস্টাইল

টাকায় বিনিময়ে আলিঙ্গন সেবা দেন এই নারী!

বিশ্বের অনেক দেশেই নারী বা পুরুষের একাধিক সম্পর্কে জড়িয়ে যাওয়া তেমন নতুন কিছু নয়। তবে সঙ্গীর অভাবেই এমনটা করে থাকেন তারা। এসব সম্পর্কের শুরুতে কিছুটা পরিণতি দেখা গেলেও এদের অধিকাংশেরই শেষ বা ইতি টা হয় ট্র্যাজেডি দিয়ে।

এই ক্ষেত্রে অবাক করার মতো বিষয় হলো- এ থেকে পরিত্রাণের উপায় খুঁজেছেন এক অস্ট্রেলীয় নারী। নাম- সারাহ সিন।

সারাহ সিন নামের এই অস্ট্রেলীয় নারী, নানা বয়সী পুরুষদের জন্য অযৌন (নন সেক্সুয়াল) আলিঙ্গন সেবা চালু করেছেন। সারাহ এটাকে ‘টাকার বিনিময়ে আলিঙ্গন’ হিসেবে আখ্যায়িত করেছেন। খবর নিউজ সেভেন।

এই সেবা গ্রহণ করতে চাইলে প্রত্যেক গ্রাহককে ঘণ্টা প্রতি ৭০ ডলার পেমেন্ট করতে হবে। এ সময় সেবাগ্রহীতাকে সারাহ সিন তার বাহুডোরে রাখেন। কিন্তু, এ সময়টাতে সারাহর সঙ্গে যৌন সম্পর্কে আবদ্ধ হতে পারবেন না কোনো সেবাগ্রহীতা।

সারাহ স্থানীয় একটি গণমাধ্যমকে বলেন, ‘যখন তারা আসেন, পরিস্থিতিটা এমন থাকে যেন তারা একজন বন্ধুকেই দেখছে। তারা আমার স্নিগ্ধ আলিঙ্গনে আবদ্ধ হওয়ার পর সুখ অনুভব করেন। এ সুখটুকুই তাদের পুরো সপ্তাহের জন্য অনুপ্রেরণা জোগায়।’

সারাহ আরও জানান, অযৌন (নন সেক্সুয়াল) আলিঙ্গনের এ সেবাটি সবার জন্য উন্মুক্ত। তবে অধিকাংশ ক্ষেত্রে বিচ্ছেদ হয়ে যাওয়া পুরুষরাই তার কাছে বেশি যান বলে জানিয়েছেন তিনি।

সারাহ বলেন, ‘আমরা সবাই চাই একটা সুন্দর সম্পর্ক, যা দিনের শেষ পর্যন্ত অব্যাহত রাখতে পারব। আমি যা করছি, এতে দোষের কিছু নেই।’

সারাহর সঙ্গে আলিঙ্গনের আগে একজন পুরুষকে দুটি শর্ত মানতে হবে। তাকে এক জোড়া শর্টস ও একটি টি শার্ট সঙ্গে আনতে হবে।