খেলাধুলা

জুভেন্টাসকে বিদায় জানালেন হিগুয়েন

এরই মধ্যে জুভেন্টাসের অনুশীলনে যোগ দিয়েছেন রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেওয়া পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। আর তাকে দলে ভেড়ানোর পরপরই গুঞ্জন শোনা যাচ্ছিল, আর্জেন্টাইন তারুকা হিগুয়েনকে ছেড়ে দিবে ইতালির ক্লাবটি। আর তাকে দলে পেতে অনেক ক্লাব আগ্রহী ছিল।

আর তাদের মধ্যে অন্যতম ছিলো চেলসি। এমনকি হিগুয়েনের সঙ্গে কথাও বলেছিল ক্লাবটির কর্মকর্তরা। তবে শেষ পর্যন্ত চেলসি নয় বরং হিগুয়েনকে পেল এসি মিলান। ধারে এসি মিলানে যাচ্ছেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। হিগুয়েনকে দলে পেতে ১৫ মিলিয়ন ইউরো গুনতে হচ্ছে এসি মিলানকে।

আর এ বিষয়ে সোমবার সন্ধ্যায় বৈঠকে বসেন হিগুয়েইনের ভাই ও এজেন্ট নিকোলাস ও মিলানের ক্রীড়া পরিচালক লিওনার্দো। কিন্তু হিগুয়েনের ব্যাপারে এ চুক্তির গুঞ্জনটি উড়িয়ে দেওয়ার চেষ্টা করেন জুভেন্টাসের মহাব্যবস্থাপক গুইসেপে মোরাত্তা। কিন্তু হিগুয়েনের মাধ্যমেই এবার বিষয়টি নিশ্চিত হওয়া গেল।

তুরিনে তার এক বন্ধুকে নাকি হিগুয়েন নিজেই বলেছেন এসি মিলানে যাচ্ছেন তিনি। এরপর ইতালির জনপ্রিয় ক্রীড়া দৈনিক কোরিয়েরে দিয়েছে এই খবর। আর সেখান থেকে খুব দ্রুতই খবরটি ইতালির অন্য গণমাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে। সব গুঞ্জন উড়িয়ে হিগুয়েনের বিদায়ী বার্তা, ‘মিলানে যাচ্ছি আমি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here