লাইফস্টাইল

জানলে অবাক হবেন,ব্যবহৃত ক’ন্ডোম দিয়েই ঘর সাজালেন তরুণী !

বিশ্বের বিভিন্ন মানুষের হাজার রকমের অভ্যাস থাকে। কথাতেই আছে ‘স্বভাব যায় না মলে’। তাই আপনি যতই চেষ্টা করুন ব্যক্তি না চাইলে সেই স্বভাব কোন মতেই ছাড়ান যাবে না। স্বভাবের কথা যখন এলোই তখন বলতেই হয় যৌ’নতা সংক্রান্ত বিভিন্ন উদ্ভট স্বভাব আখছার আমাদের সামনে আসে।

তাতে নয়া সহযোজন তোনজে। নরওয়ে নিবাসী বছর সাতাশের এই তরুণীর যৌনতা সংক্রান্ত ফ্যান্টাসি অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। কেমন তা? সাত বছর ধরে বিভিন্ন লোকের ব্যবহার করা কন্ডোম সংগ্রহ করেছে তোনজে।

তারপরে সেই কন্ডোম ঝুলিয়ে রেখেছে নিজের শোয়ার ঘরের দেওয়ালে। ২০১০ থেকে এখনও পর্যন্ত প্রায় ২ হাজার কন্ডোম সংগ্রহ করেছে তোনজে। অন্য কোন কারণে নয় নিজের ঘরে সাজিয়ে রাখার জন্য।

এর জন্য কম খেসারত দিতে হয়নি তোনজেকে। সেক্সের পরে একদিন বয়ফ্রেন্ডকে বলেছিল ব্যবহার করা কন্ডোমটা রেখে দিতে৷ বিষয়টা খুবই নোংরা বুঝে তোনজের সঙ্গে সম্পর্ক ভেঙে ফেলে সে। তবে সাজিরে রাখার কারন জানলে যে কেউ রেগে যাবে৷ কন্ডোমের গন্ধর জন্য তা সাজিয়ে রাখতে বলেছিল তোনজে।

জানলে অবাক হবেন, কোন কোন কন্ডোম জোগার করতে নিজে টাকা খরচ করেছেন তোনজে। যারা তাকে ব্যবহার করা কন্ডোম গুলি দিয়েছে প্রতিটি কন্ডোমের তাদের ছবিও লাগিয়ে রেখেছে তোনজে। গর্বের সঙ্গে তোনজের ঘোষণা ১০ হাজার ব্যবহার করা কন্ডোম সংগ্রহ করে থামবে সে।