জাতীয় পার্টি

জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিতরণ শুরু

ডেস্ক রিপোর্ট: শান্তির জন্য পরিবর্তন, পরিবর্তনের জন্য জাতীয় পার্টি’ স্লোগানকে সামনে নিয়ে একাদশ জাতীয় নির্বাচন উপলক্ষ্যে জাতীয় পার্টির মনোয়ন পত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

রোববার রাজধানীর গুলশান ১ নম্বরে ইমানুয়েলস মিলনায়তনে মনোনয়নপত্র সংগ্রহ করেন পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ। তার ফরম গ্রহণের মধ্য দিয়ে শুরু জাতীয় পার্টির মনোনয়ন সংগ্রহ।

বেলা ১২ টায় নিজের মনোনয়নপত্র গ্রহণ করে কার্যক্রমের শুভ উদ্বোধন করেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এরপর জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারও তাদের মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

আজসহ আগামী ১২ ও ১৩ নভেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন পত্র বিতরণ চলবে। এরপর আগামী ১৪ নভেম্বর জাতীয় পার্টি মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতকার গ্রহণ করবেন হুসেইন মুহম্মদ এরশাদ এর নেতৃত্বে জাতীয় পার্টির পার্লামেন্টারী বোর্ড।

এদিকে সকাল থেকে গুলশান ১ নম্বরে অবস্থিত ইমানুয়েলস মিলনায়তনে মনোনয়ন পত্র বিতরণকে কেন্দ্র করে দল বেধে নেতা কর্মীরা আসতে শুরু করেন। তৃণমূল নেতারা লাঙল, ব্যানার ও ফেস্টুন নিয়ে গুলশান-১ এর ইমানুয়েলস মিলনায়তনে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা দেওয়া যাবে ১৯ নভেম্বর পর্যন্ত। মনোনয়নপত্র বাছাই হবে ২২ নভেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ নভেম্বর। আগামী ২৩ ডিসেম্বর (রোববার) একাদশ সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।