বিনোদন

চার সন্তানের সাথে বনি কাপুরের আনন্দঘন মুহূর্তের ছবি

অর্জুন কাপুর এবং তিন মেয়ে- জাহ্নবী, খুশি ও অংশুলাকে কাছাকাছি আসতে দেখে কতটা খুশি সে বিষয়ে শেষ পর্যন্ত মুখ খুললেন বনি কাপুর।

স্পটবয়ই-কে বনি কাপুর জানান, ফেব্রুয়ারি মাসে তাঁর স্ত্রী শ্রীদেবীর মৃত্যুর পর তাঁর সন্তানদের মধ্যে সম্পর্ক কিভাবে জোড়া লেগেছে। ৬২ বছরের চিত্রনির্মাতা জানান, আমি ওদের চারজনকে পেয়ে অত্যন্ত গর্বিত। ওরা পরস্পরকে খুব ভালোবাসে এবং আমি অত্যন্ত আনন্দিত যে ওরা একত্রিত হয়েছে। এটা যেকোনো সময়ই হতো, দুর্ঘটনার পর এটা হলো। ওদের সবার শরীরে আমার রক্ত এবং ওদের একত্রিত হতেই হতো।

বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা শৌরির সন্তান অর্জুন এবং অংশুলা। মোনা শৌরি ২০১২ সালে মারা যান। বনি কাপুর ও শ্রীদেবীর সন্তান জাহ্নবী ও খুশি। এই বছর ফেব্রুয়ারী মাসে শ্রীদেবীর মৃত্যু হয়।

সন্তানদের মধ্যে পারস্পরিক সম্পর্কের প্রসঙ্গে বলার সময় বনি কাপুর তাঁর বড় ছেলে অর্জুন কাপুরের বিশেষ কৃতিত্বের উল্লেখ করে বলেন, আমি ওদের চারজনকেই বিশেষ কৃতিত্ব দেব, কিন্তু হ্যাঁ, অর্জুনকে বেশি, কারণ ও বড়। ও আমার পাশে থাকার জন্য দুবাই উড়ে গিয়েছিল। জাহ্নবী আর খুশির কাছে মুম্বাইতে ছিল অংশুলা। ওদের মা আলাদা হলেও এর প্রভাব ওদের সম্পর্কে কেন পড়বে? ওদের এখন বাবাকে প্রয়োজন এবং আমি সব সময় ওদের পাশে আছি।

গত মাসে একজন টুইটার ব্যবহারকারী অর্জুন এবং অংশুলার প্রশংসা করলে অর্জুন উত্তর দেন, আমি এবং অংশুলা যতক্ষণ বাঁচি, প্রতি মুহূর্তে আমাদের মায়ের প্রতিনিধিত্ব করি। আমাদের মা এইটুকু চাইবেন যে যেকোনো সময় ও পরিস্থিতিতে বাবার পাশে ও জাহ্নবী এবং খুশির পাশে আমরা যেন সব সময় দাঁড়াতে পারি।