লাইফস্টাইল

গ্রামে-গঞ্জে যাত্রা পালার নামে এগুলো কি হচ্ছে।- গোপন ক্যামেরায় ধারণকৃত

গ্রামে-গঞ্জে যাত্রা পালার নামে এগুলো কি হচ্ছে।- গোপন ক্যামেরায় ধারণকৃত। গ্রামে গঞ্জে বিনোদনের তেমন কোন মাধ্যম না থাকায় প্রায়ই আয়োজন করা হয় যাত্রা পালা, সার্কাস। এখানে গ্রামের মানুষ সানন্দে আসে শুধুমাত্র বিনোদিত হওয়ার জন্য।

কিন্তু এসব জাত্রাপালার নামে এগুলো সব কি হচ্ছে। যাত্রায় নাচ গান থাকবে কিন্তু তাই বলে এমন খোলামেলা এবং যৌন চাহিদা যুক্ত ভঙ্গিতে নাচ হবে এমন টা অন্তত সভ্য সমাজ আশা করে না। এতে দিন দিন নৈতিক অবক্ষয় হচ্ছে। ভিডিওটি দেখলে তাজ্জব হওয়া ছাড়া উপায় নেই।

আরো পড়ুনঃ

আসছে পুরুষের জন্মনিয়ন্ত্রণ পিল!

এতদিন শুধু নারীতেই আবদ্ধ ছিল স্বল্পমাত্রার জন্মনিয়ন্ত্রণ পিলগুলো। কিন্তু এখন আর তা নয়। এবার পুরুষদের জন্যেও তৈরি করা হয়েছে জন্মনিয়ন্ত্রণ পিল। এজন্য EP055 মিশ্র পদার্থটি নিয়ে চলছে গবেষণা, যা জন্মনিয়ন্ত্রক হিসেবেই কাজ করবে। যুক্তরাষ্ট্রের ‘ন্যাশনাল ইনস্টিটিউটস অব হেলথ’-এর (এনআইএইচ) এক দল গবেষক এই পিল তৈরি করেছেন।

তাদের দাবি, পরীক্ষামূলকভাবে এই পিল প্রয়োগ করা হয়েছে এবং সাফল্যও মিলেছে। সম্প্রতি তারা গবেষণাসংক্রান্ত বিস্তারিত তথ্য তুলে ধরেন শিকাগোতে অনুষ্ঠিত ‘এন্ডোক্রাইন সোসাইটি’র বার্ষিক সম্মেলনে। গবেষকরা পিলটির নাম দিয়েছেন ‘ডাইমিথানড্রোলোন আনডিক্যানোয়েট’ বা সংক্ষেপে ‘ডিএমএইউ’।

ভিডিওটি দেখতে নিচে  ক্লিক করুন।