লাইফস্টাইল

‘গৌরি-সুহানা সমবয়সী বোন’ নানা ভঙ্গিতে ছবি তুলেছেন

ইউরোপ ভ্রমণ শেষ করে বলিউড অভিনেতা শাহরুখ খানের পরিবার এখন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানে বলিউড বাদশার স্ত্রী গৌরি খান ও তাদের একমাত্র মেয়ে সুহানা খান নানা ভঙ্গিতে ছবি তুলেছেন।

আর সে ছবিগুলো পোস্ট করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। মা গৌরি খানের পাশাপাশি মেয়ে সুহানাও ইদানীং বেশ নজরকাড়া ভঙ্গিতে ক্যামেরায় পোজ দিচ্ছেন। মা-মেয়ের তোলা ছবিগুলো পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যেই তা ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়ছে।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, গৌরি ও সুহানার একটি ভাইরাল হওয়া ছবি দেখে অবাক হয়েছেন ভক্তদের। এমনকি ওই ছবি দেখে নাকি কিং খান নিজেও অবাক হয়েছেন। কারণ ছবিটিতে গৌরি ও সুহানাকে দেখে মনে হচ্ছে দুজনের বয়স একই।

সুনাহার বয়স ১৮ আর গৌরির খানের বয়স ৪৭। কিন্তু তাদের ওই ছবি দেখে ইন্টারনেটে অনেকেই মজা করে বলছেন, তারা দুজন ‘সমবয়সী বোন’। কেউ কেউ মা-মেয়ের পরিবর্তে তাদেরকে দেখে অনেকেটা বান্ধবীর মতো মনে হচ্ছে বলেও মন্তব্য করেন সামাজিক যোগাযোগেমাধ্যমগুলোতে।
ছবিটিতে দেখা যায়, গৌরি ও সুহানা দুজনেই মাথায় পরেছেন বেসবল ক্যাপ। গৌরি ছেঁড়াফাটা স্টাইলের জিন্স প্যান্টের সঙ্গে পরেন কালো টপস। আর তার মেয়ে কালো শর্টসের সঙ্গে পরেন হলুদ গেঞ্জি।