লাইফস্টাইল

গুজবে নেই আপত্তি!

কাজ, প্রেম, বিয়ে—অভিনেত্রীদের নিয়ে নানা কিসিমের গুজবের শেষ নেই। এ নিয়ে চরম ত্যক্ত-বিরক্ত সবাই। তবে এই দলে নেই আলিয়া ভাট। তাঁর নামে গুজব না রটলেই বরং পেরেশান হন ‘রাজি’ অভিনেত্রী!

‘আমি গুজবে প্রতিক্রিয়া দেখাই না। যতক্ষণ না আপনি আমার বাথরুমে উঁকি দিচ্ছেন, ততক্ষণ পর্যন্ত গুজব নিয়ে আপত্তি নেই। বরং আমাকে নিয়ে কথা না বললেই মনে হয় আলোচনায় থাকার মতো কিছু করতে পারছি না বোধ হয়।’

গুজব নিয়ে অভিনেত্রীকে এত কথা বলতে হচ্ছে, কারণ তাঁর আর রণবির কাপুরের বিয়ের খবর শোনা যাচ্ছে কান পাতলেই। বলা হচ্ছে, ২০১৯ সালের শুরুতেই দুজন বিয়ে করবেন। এদিকে বিয়ে ছাড়াও ক্যাটরিনা কাইফের সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি নিয়ে আরেকটা গুজব বেশ চাউর হয়েছে। অনেক আগে থেকেই ক্যাটরিনা আর আলিয়া ঘনিষ্ঠ বন্ধু।

কিন্তু ক্যাটের সাবেক প্রেমিকের সঙ্গে আলিয়ার প্রেম করার পর থেকে তাঁদের সম্পর্ক ভালো যাচ্ছে না—এমনটাই গুঞ্জন। সেটা আরো ডালপালা মেলে ক্যাটরিনা ইনস্টাগ্রামে আলিয়ার ছবিতে লাইক দেওয়া বন্ধ করার পর। অন্য গুজবে প্রতিক্রিয়া না দেখালেও ক্যাটরিনার সঙ্গে বন্ধুত্ব ভাঙার খবর উড়িয়ে দিলেন আলিয়া, ‘এটা মানুষের ধারণা, যার কোনো সত্যতা নেই।

কে কে আমার ছবিতে লাইক দেয় সেটা আমি দেখি না। হয়তো আমার ছবি ওর পছন্দ হয়নি। যদি লাইক দেওয়া না দেওয়াই সম্পর্কের মাপকাঠি হয় তাহলে ওকে আমার ছবিতে লাইক দিতে এসএমএস করব।’