জাতীয়

‘খেলায় হ্যাট্রিক করবেন শেখ হাসিনা’

শেখ হাসিনা জনগণের রায় নিয়ে আবার সরকার গঠন করে নির্বাচনী খেলায় হ্যাট্রিক করে বিজয়ের মুকুট পড়বে ইনশাল্লাহ্ – মন্তব্য করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, c হবে নির্বাচনী মাঠে, খালেদা জিয়ার দল বিএনপিকে নির্বাচনী মাঠেই মোকাবেলা করবে আওয়ামী লীগ। নির্বাচনী মাঠ থেকে বিএনপিকে না পালানোর আহবান জানান তিনি।

শনিবার বিকেলে জেলা সদরে মুক্তির সোপানে জেলা প্রশাসন, কৃষি সম্প্রসারণ এবং বন বিভাগ আয়োজিত ৭ দিনব্যাপী ফলদ বনজ বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশে নির্বাচন প্রসঙ্গ টেনে তিনি বলেছেন- গণতান্ত্রিক অন্যান্য দেশের মতো বাংলাদেশেও সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। নির্বাচনে জনগণের রায় আওয়ামীলীগ মেনে নেবে। তিনি শেখ হাসিনাকে এ দেশের সফল নেত্রী মন্তব্য করে বলেছেন-বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জঙ্গী দমন করেছেন, বিদ্যুত সমস্যার সমাধান করেছেন, মাদক নির্মুলে কঠোর কর্মসূচি গ্রহণ করেছেন, দেশের আর্থ সামাজিক উন্নয়নের নেতৃত্ব দিচ্ছেন। বিশ্ব দরবারে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে দাঁড় করিয়েছেন।

জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, বিভাগীয় বন কর্মকর্তা কবির হোসন , কৃষি কর্মকর্তা আরশেদ আলী ও পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুর রহমান।

এর আগে মন্ত্রী দিনভর সিরাজগঞ্জে নানা কর্মসুচিতে অংশ নেন। সকালে কাজিপুরে শহীদ এম মনসুর আলী সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, পরে তিনি উপজেলা পরিষদ আয়োজিত পরিষদ মাঠে ফলদ ও বৃক্ষ মেলার উদ্বোধন করেন। এর পর দুপুরে ছালাল আশ্রায়ন প্রকল্পের ৯০ জন ভুমিহীনের মাঝে জমির দলিল হস্তাস্তর করেন।