লাইফস্টাইল

খালাতো বোনের সাথে এমন কাজ কিভাবে করলো ভাই !!ভিডিও দেখুন

আমি মাত্র ইন্টার পরীক্ষা শেষ করেছি। বয়স ২০। আমি আমার খালাতো বোনকে খুব খুব পছন্দ করি এবং ভালোবাসি। ও পড়ে ক্লাস সেভেনে।বয়স ১৪।

ওকে ২০১৬ সালের জানুয়ারি তে প্রোপোজ করি।সে এর কোনো উত্তর এখনো দেয় নাই।এই বিষয়ে কোনো কথা বললে সে স্থান ত্যাগ করে। আরও কিছু ব্যাপার বলছি।

প্রোপোজের আগে ও ( খালাতো বোন ) অনেক কষ্ট দিত।কিন্তু প্রস্তাবের পর থেকে একটু পরিবর্তন দেখছি। কয়েকদিন আগে আমাদের বাড়ি এসেছিল ।ও প্রায়ই আমার মোবাইল নিয়ে ঘাটাঘাটি করে।তো, এইবার এসে আমার মেসেজ, কন্টাক্ট নাম্বার এবং কল হিস্টোরি চেক করেছে। আচ্ছা এ থেকে কি বুঝবো?ও কি আমাকে যাচাই করছে?

খালাতো বোনের সামনে অন্য মেয়ের কথা বললে খুব রেগে যায়। ও আবার ওর চাচাতো,ফুফাতো ভাইদের সাথে খুব ফ্রি।এইতো,এক সপ্তাহ আগে সে তার ফুফাতো ভাইয়ের সাথে সেলফি তুলেছিল বলে আমি ওকে এই নিয়ে অনেক প্রশ্ন করি। কেন সে ওর সাথে সেলফি তুললো!

এই প্রশ্নের উত্তরে সে  (খালাতো বোন ) বললো,’সেলফি তুলছি তাই তোমার সমস্যা কি? আচ্ছা মেয়েটি কি আমার মনের কথা বের করার জন্য এই উত্তর দিছে?প্লিজ বলবেন। আর এই কাজ গুলার মাধ্যমে কি ও আমার ধৈর্য্যের পরীক্ষা নিচ্ছে? এখন ও ডাইরেক্ট হ্যা বা না কিছুই বলছে না।আবার অন্য মেয়ের কথা বললে সে যন্ত্রণা অনুভব করছে। সে তার অন্য ভাইদের সাথে ফ্রি। খুব প্যাচের খেলা ভাই।

এর সমাধান কেউ দিবেন দয়া করে। এই অবস্থায় আমার করণীয় কি? আর একটা কথা। আমার বাসায় ছাদে ও (খালাতো বোন) আর আমি একা থাকলে,খুব গল্প করে আমার সাথে। আমারও খুব ভাল লাগে। কিন্তু এর মাঝেও ওর অন্য ভাইদের সাথে এতো ফ্রি দেখে আমার কষ্ট লাগে। আচ্ছা এইটা কি ওর এই কম বয়সের জন্য? সে যাই হোক। আমার এখন কি করা উচিৎ শুধু তাই বলবেন প্লিজ।

ভিডিও দেখুন