লাইফস্টাইল

কোমর-পিঠ দেখে আন্দাজ করতে পারছেন কে এই ঝুমা বৌদি?

সিজন ওয়ানে ঠাকুরপোদের ঘুম কেড়ে নিয়েছিলেন উমা বৌদি। হালকা উষ্ণতা, সুইমিং পুলে দেওরদের সঙ্গে দাপাদাপি, লাগেলুর ছন্দে আঁচল খসে যাওয়া- মশলায় একেবারে ভরপুর ছিল ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’। কিন্তু সিজন শেষ, মজাও শেষ। কিন্তু দর্শকদের নিরাশ করছেন না বৌদি। দেওরদের সঙ্গ দিতে তিনি ফিরছেন।

এবার ‘দুপুর ঠাকুরপো’র দ্বিতীয় সিজন আসছে ‘হইচই’-তে। তবে এবার স্বস্তিকা থাকছেন না বৌদির ভূমিকায়। আর আসছেন না উমা বৌদিও। তবে দুঃখিত হবেন না। আসবেন ঝুমা বৌদি। আর তিনি যে মোটেই কম যান না, দেওরদের এক্সপ্রেশন দেখেই সেটা বোঝা যাচ্ছে।

ইতিমধ্যেই এসেছে দ্বিতীয় সিজনের টিজার। ‘হইচই’-এর ফেসবুক পেজে সেই টিজার রীতিমত আলোড়ন ফেলেছে। পাতলা শাড়িতে এগিয়ে আসছেন বৌদি। আর লোলুপ দৃষ্টিতে তাকিয়ে আছে আদরের দেওররা। ঠাকুরপোদের ভূমিকায় অবশ্য একই অভিনেতাদের দেখা যাবে। পাল্টে যাচ্ছেন শুধুই ‘বৌদি’।

তবে আপাতত তাঁর পাতলা কোমর আর সেক্সি পিঠের ছোঁয়াতেই সন্তুষ্ট থাকতে হবে, কারণ মুখ দেখাচ্ছেন না ঝুমা বৌদি। তার জন্য আর একটু অপেক্ষা করতে হবে। অপেক্ষা না করলে কি আর আগ্রহ বাড়ে! সুতরাং ঠাকুরপোরা আপাতত গালে হাত দিয়ে ভাবতে থাকুন। শীঘ্রই মুখ দেখাবেন বৌদি।

‘হইচই’ রিভিল না করলেও টলিপাড়ায় খবর স্বস্তিকার পর এই ভূমিকায় থাকছেন শ্রীলেখা মিত্র। তাঁকেই দেখা যাবে ঝুমা বৌদির ভূমিকায়।