এক্সক্লুসিভ সংবাদ

সহবাসের সময়ে কেমন লাগে মেয়েদের?

কেউ জানান, কীভাবে কয়েক ঘন্টার ব্যবধানে বহু পুরুষের সঙ্গে মিলিত হয়েছেন। কেউ বা বলেন, একসঙ্গে তিন বা চার জন পুরুষের সঙ্গে তাঁদের যৌ*ন মিলনের কাহিনি। পুঙ্খান‌ুপুঙ্খ বিবরণে উন্মোচিত হয় বিচিত্র যৌ*নতার জগৎ।

মেয়েদের সবচেয়ে সাহসী যৌ*ন অভিযান কেমন হতে পারে? কেমন হতে পারে সেই যৌ*নতার অভিজ্ঞতা? টুইটারে এই প্রশ্ন রেখেই বিতর্কের ঝড় তুলেছেন ডেমি ওলোনিসাকিন।

ব্রিটিশ ব্লগার ডেমি আদপে যৌ*ন সম্পর্ক বিশেষজ্ঞ। কিছুদিন আগে তিনি তাঁর ফলোয়ারদের মধ্যে যাঁরা মহিলা তাঁদের কাছে আবেদন রাখেন, তাঁরা যেন নিজেদের সবচেয়ে সাহসী এবং প্রথাভাঙা যৌ*ন অভিজ্ঞতাগুলির কথা খোলাখুলিভাবে তাঁকে জানান।

মেয়েদের যৌ*ন জীবন নিয়ে একটা সৎ আলোচনা শুরু করাই ছিল তাঁর উদ্দেশ্য। ডেমির আবেদনের পরিপ্রেক্ষিতে বহু মহিলাই তাঁদের যৌ*ন অভিজ্ঞতার কথা জানাতে থাকেন তাঁকে। ডেমি সেইসব মহিলাদের নাম গোপন রেখে তাঁদের অভিজ্ঞতার কথা প্রকাশ করতে থাঁকেন তাঁর ব্লগে। ক্রমশ প্রকাশ পেতে শুরু করে বিচিত্র সব যৌ*ন অভিযানের বৃত্তান্ত। কেউ জানান, কীভাবে কয়েক ঘন্টার ব্যবধানে বহু পুরুষের সঙ্গে মিলিত হয়েছেন। কেউ বা বলেন, একসঙ্গে তিন বা চার জন পুরুষের সঙ্গে তাঁদের যৌ*ন মিলনের কাহিনি। পুঙ্খান‌ুপুঙ্খ বিবরণে উন্মোচিত হয় বিচিত্র যৌ*নতার জগৎ।

এই নিয়ে বিতর্কও তৈরি হয়েছে যথেষ্ট। অনেকেই মনে করছেন, যৌ*নতার কথা গোপন থাকাই ভাল। তাকে প্রকাশ্যে নিয়ে আসা মানে ‘অশালীনতা।’ বহু পুরুষ আবার ডেমির ব্লগে আপত্তিকর ভাষায় ডেমিকে আক্রমণ করেছেন বলেও জানা গিয়েছে।