বিনোদন

কেন মাহির নায়কের নাম এখনো গোপন রাখছেন পরিচালক?

বিয়ের পর আবার সমান তালে সিনেমায় অভিনয় করে চলেছেন মাহিয়া মাহি। এবার নতুন একটি সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন মাহি। ছবিটির নাম ‘ও মাই লাভ’। আগামী ১ আগস্ট থেকে শাকিব খানের শুটিং হাউজ জান্নাতে এই সিনেমার শুটিং শুরু হবে। ছবিটি পরিচালনা করবেন আবুল কালাম আজাদ। মাহির নায়কের নাম এখনো গোপন রাখছেন পরিচালক।

ছবিতে মাহির নায়ক হবেন কে? ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জানালো, এই সিনেমায় মাহির বিপরীতে অভিনয় করবেন কলকাতার একজন নায়ক। আগামী ৩০ জুলাই বাংলাদেশে আসবেন এই নায়ক। তার আগ পর্যন্ত গোপন থাকবে নায়কের নাম। এমনটাই জানালেন প্রযোজক মোহাম্মদ হিমেল।

তিনি বলেন, ‘আমরা নায়কের নামটি পরে ঘোষণা করতে চাচ্ছি। ১ আগস্ট থেকে পুবাইলে নায়ক-নায়িকাকে নিয়ে শুটিং শুরু হবে। এখানে ৭ দিন শুটিং করে আমরা এফডিসিতে শুটিং করবো। ইচ্ছে আছে টানা শুটিং করেই সিনেমাটির কাজ শেষ করবো।’

মাহির সর্বশেষ চলচ্চিত্র ‘পলকে পলকে তোমাকে চায়’ ছবিটি দর্শক প্রিয়তা পেয়েছে। এই ছবিতে মাহির নায়ক ছিলেন বাপ্পী। ছবিটি পরিচালনা করেছেন শাহনেওয়াজ শানু। মাহি বর্তমানে ব্যস্ত রয়েছেন বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগৎ’ নিয়ে। ছবিতে মাহি কাজ করছেন ছোট পর্দার অভিনেতা ডিএ তায়েবের সঙ্গে।

মুক্তির অপেক্ষায় আছে মুস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’। আসন্ন ঈদে ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে। ছবিতে তিনি জুটি বেঁধে অভিনয় করেছেন নায়ক সাইমনের বিপরীতে।