বিনোদন

কলকাতার নায়কের বিপরীতে অমৃতা

সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝে উপস্থিতি দেখা গেলেও সিলভার স্ক্রিনে তিনি নেই।’ময়না পাখির সংসার’ নামের একটি ছবির শুটিংয়ে অংশ নিয়ে সর্বশেষ ক্যামেরার সামনে দাঁড়ান ২০১৬ সালের ফেব্রুয়ারিতে। এরপর অনেকদিন কোনো খবর নেই।

অভিনেতা নিরবের বিপরীতে ‘গেম’ চলচ্চিত্রের মাধ্যমে সিলভার স্ক্রিনে ডেব্যু হয়।  পরে অভিনয় করেন গুণ্ডা, পাগলা দিওয়ানা, নামের দুই ছবিতে। ব্যাপক আয়োজন নিয়ে প্রথম নায়ক নিরবের বিপরীতেই ‘টার্গেট’ নামের আরেকটি ছবিতে অভিনয় করেন। অর্ধেকের বেশি শুটিং হয়ে যাওয়া ছবিটির ভাগ্য এখনো ঝুলে আছে।

ডিপজলের একটি ছবিতে চুক্তিবদ্ধ হলেও অভিনয় করা হয়ে ওঠেনি। আর ময়না পাখির সংসার তো আড়াই বছর ধরে থমকে আছে। দীর্ঘদিন শীতনিদ্রায় চলে যাওয়া অমৃতা খান যেন সদ্যই জাগ্রত হলেন। কালের কণ্ঠকে জানালেন নতুন ছবিতে কাজ করছেন। ছবির নাম ‘ওহ মাই লাভ।’ এই ছবিতে কাজ করার কথা ছিল কলকাতার সাবর্ণী ও বাংলাদেশের মাহিয়া মাহির। ত্রিভূজ প্রেমের এই ছবিতে নায়ক হিসেবে রয়েছেন কলকাতার ঋদ্বিস। ইতোমধ্যে ছবিটির শুটিং শুরু হয়েছে।

কালের কণ্ঠকে অমৃতা বলেন, ‘গত ৫ আগস্ট থেকে ছবিটির শুটিং শুরু হয়েছে। রাজধানীর অদূরে পুবাইলে প্রথম লটের শুটিংয়ে অংশ নিয়েছি। বেশ কিছু রোমান্টিক শট নেওয়া হয়েছে।  ঋদ্বিসে বেশ বিনয়ী ও কো-অপারেটিভ। এছাড়াও সাবর্ণী অভিনয় করছে ছবিটিতে। একদম ত্রিভূজ প্রেমের রোমান্টিক ঘরানার ছবি এটি।’

ওহ মাই লাভ পরিচালনা করছেন আবুল কালাম আজাদ। মের্সাস এক্সেল ফিল্মসের ব্যানারে নির্মিত হতে যাওয়া ছবিটি প্রযোজনা করছেন জাহাঙ্গীর শিকদার। ছবিটি এ বছরের শেষেরদিকে কিংবা আগামী বছরের শুরুতে মুক্তি পেতে পারে বলে প্রযোজক সূত্রে জানা গেছে।