বিনোদন

ওর পাগলামি-দুষ্টুমি আমাকে সূর্যের আলো দেখাচ্ছে

কেমো থেরাপির মধ্যে দিয়ে কাটছে সোনালি বেন্দ্রের সময়। ক্যান্সারের চতুর্থ স্টেজ থেকে ফিরে আসার লড়াই লড়ছেন। সেই লড়াইয়ে একা নন তিনি। আজ ছেলের সঙ্গে নিজের ছবি শেয়ার করে এমনটাই জানালেন সোনালি।

সপ্তাহখানেক আগে ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবরটা জানিয়েছিলেন সোনালি। লিখেছিলেন, সম্প্রতি আমার হাই গ্রেড ক্যান্সারের ট্রিটমেন্ট চলছে। এটা মেটাস্টিসেড। সত্যি বলতে এটা তেমন দেখা যায় না। কিছু ব্যথার পর টেস্ট করানো হয়। যা অপ্রত্যাশিত ছিল। এরপরই চুল কেটে ফেলার ছবি শেয়ার করেছিলেন।

সোনালি লিখছেন, ১২ বছর ১১ মাস ৮ দিন আগে ওর জন্মানো থেকেই ও আমার হৃদয়ের মালিক হয়ে আছে। তারপর থেকে ওর সবকিছুকে কেন্দ্র করে আমি ও গোল্ডি আছি। এবং যখন, বিগ C-র (ক্যান্সার) কুৎসিত একটা বিষয় মাথা এসে পড়ল, আমাদের কাছে তখন এটাই কঠিন পরিস্থিতি ছিল যে ওকে আমরা বিষয়টা কীভাবে জানাব।
আমরা আমাদের মতো ওকে রক্ষা করার চেষ্টা করে এসেছি। আমরা জানতাম বিষয়টা ওকে বলা জরুরি। আমরা সবসময় ওর সঙ্গে   খোলাভাবে ও সৎ হয়ে কথা বলেছি। ও বিষয়টা পরিণতভাবেই নিয়েছে। সোনালির কথায়, সন্তানের থেকে বিষয়টা গোপন না রেখে তাকে জানানো প্রয়োজন। আর যতটা সম্ভব বেশি সময় তার সঙ্গে থাকার চেষ্টা করা।

গরমের ছুটিতে মায়ের কাছে এসেছেন সোনালির ছেলে রণবীর। ছেলের সঙ্গে ছবি দিয়ে সোনালি আরও লেখেন, ‘আমি রণবীরের সঙ্গে সময় কাটাচ্ছি। ওর গরমের ছুটি চলছে। ওর পাগলামি-দুষ্টুমি আমাকে সূর্যের আলো দেখাচ্ছে।’