বিনোদন

এসিড আক্রান্ত দীপিকা পাড়ুকোন ঘুরছেন দিল্লির পথেঘাটে ! (ভিডিও)

এফপি

ডেস্কনিউজ; দীপিকা পাড়ুকোন আপাতত নয়া দিল্লিতে ‘ছপাক’ সিনেমার শুটিংয়ে খুবই ব্যস্ত । তেত্রিশ বছরের অভিনেত্রীকে রাজধানী শহরে দেখা গেল লক্ষ্মী আগরওয়ালের মেকআপ এবং পোশাকে। ফ্যান ক্লাবের সৌজন্যে সেই শুটিংয়ের বেশ কিছু ছবি এবং ভিডিও আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

দীপিকা পাড়ুকোনের অনস্ক্রিন চরিত্রটির নাম মালতী। যিনি লক্ষ্মী আগরওয়ালের মতোই অ্যাসিড অ্যাটাক সার্ভাইভার। লক্ষ্মীর জীবন অভিজ্ঞতার কাহিনীর উপরে ভিত্তি করে তৈরি হচ্ছে সিনেমাটি। দীপিকার সঙ্গে ‘ছপাক’ সিনেমায় রয়েছেন ‘অ্যা ডেথ ইন দ্য গুঞ্জ’ সিনেমার অভিনেতা বিক্রান্ত মাসেই। দীপিকার সঙ্গে শুটিং করতে দেখা গেল বিক্রান্তকেও। সিনেমাটির পরিচালনা করছেন মেঘনা গুলজার।

হোলির সময়ে সিনেমাটির শুটিং শুরু হয়। আপাতত দিল্লিতে শুটিং চলছে। কয়েকদিন আগেই দীপিকা পাড়ুকোনের সিনেমার প্রয়োজনে নিজের হোমওয়ার্কের ছবি শেয়ার করে জানিয়েছিলেন, এই হোমওয়ার্ক তিনি খুবই এনজয় করছেন।

মালতি’র চরিত্রে পোড়া মুখে দীপিকার ফার্স্ট লুক সকলকে মুগ্ধ করে দিয়েছিল। দীপিকা সেই লুক শেয়ার করে লিখেছিলেন, মালতি এমন একটি চরিত্র যা আজন্ম আমার মধ্যেই থেকে যাবে।
রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পরে দীপিকার প্রথম সিনেমা ‘ছপাক’। ফক্স স্টুডিও-র সঙ্গে দীপিকা নিজেও এই সিনেমাটির সহ-প্রযোজক। সামনের বছর জানুয়ারি মাসের ১০ তারিখ সিনেমাটি মুক্তি পেতে চলেছে।

লক্ষ্মী আগরওয়াল বর্তমানে একটি টিভি শো-এর সঞ্চালিকা এবং অ্যাসিড অ্যাটাক বিরোধী প্রচারের একজন পরিচিত মুখ।