লাইফস্টাইল

ব্রিটিশ অভিনেত্রী এমা ওয়াটসনের নতুন বন্ধু

ব্রিটিশ অভিনেত্রী এমা ওয়াটসন

ব্রিটিশ অভিনেত্রী এমা ওয়াটসনের প্রেম এই আছে তো এই নেই। ২৮ বছর বয়সী এই শিল্পীর জীবনে প্রেম যেমন এসেছে, তেমনি ভেঙেছেও অনেকবার। শেষ প্রেমে জড়িয়েছিলেন ব্রিটিশ অভিনেতা কর্ড ওভারস্ট্রিটের সঙ্গে। সে সম্পর্ক চুকেবুকে গেছে। এবার খুঁজে নিলেন নতুন এক বন্ধুকে। মেক্সিকোতে তাঁদের খুব ঘনিষ্ঠ অবস্থায় সময় কাটাতে দেখা গেল সম্প্রতি।

এই বন্ধু পেশায় প্রযুক্তি ব্যবসায়ী। নাম ব্র্যানডন ওয়ালেস। তাঁদের মেক্সিকোতে দুপুরের খাবার খেতে দেখা যায়। তাঁদের পরস্পর চুমু খেতেও দেখা গেছে। এই ছবি পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়লে দুজনের প্রেমের খবর ফাঁস হয়ে যায়। ওয়ালেস নিউইয়র্ক সিটিতে প্রযুক্তি প্রতিষ্ঠান ফিথ ওয়ালের সহপ্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা অংশীদার। এ ছাড়া তিনি লাতিন আমেরিকার সবচেয়ে বড় রাইড শেয়ারিং সার্ভিস ক্যাবিফাইয়েরও সহপ্রতিষ্ঠাতা। তবে কবে থেকে তাঁদের প্রেম শুরু হয়েছে, এ নিয়ে দুজনের কেউই মুখ খোলেননি।

এর আগে এমা ওয়াটসন প্রেমে পড়েন কর্ড ওভারস্ট্রিটের। প্যারিসে জন্মগ্রহণকারী এই ব্রিটিশ অভিনেতার সঙ্গে এমার প্রেম ছিল বেশ কয়েক বছর। এরপর গত মে মাসে তাঁদের প্রেম ভেঙে যায়। যদিও জুন মাসেও দুজনকে একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে। কর্ড ওভারস্ট্রিটের আগে আরেক প্রযুক্তি ব্যবস্থাপক উইলিয়াম নাইটের সঙ্গেও প্রেম ছিল এমার। দুই বছরের মতো ছিল এই প্রেম। তারপর ভেঙে যায়।

এমা ওয়াটসনের প্রেমে পড়া আর প্রেম ভাঙা যেন নিত্য ঘটনা! এখন দেখা যাক নতুন এই ব্যবসায়ী বন্ধুর সঙ্গে প্রেম কত দিন থাকে। এসশোবিজ