বিনোদন

এবার শ্রীদেবীর চরিত্রে অভিনয় করবেন দীপিকা !

এফপি

এবছরের ২৪ ফেব্রুয়ারি প্রয়াত হয়েছেন ভারতের প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবী। তাই স্মৃতি চারন করতেই শ্রীদেবীকে আবারো বড় পর্দায় ফিরিয়ে নিয়ে আসা হচ্ছে দক্ষিণের চলচ্চিত্রের হাত ধরে। আর সেই চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাডুকোন।সাউথের সুপার স্টার এবং অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এনটি রামা রাওকে নিয়ে বায়োপিক নির্মাণের ঘোষণা করেছে হায়দ্রাবাদের রামাকৃষ্ণা স্টুডিও। পর্দায় বাবার চরিত্রে অভিনয় করবেন রামা রাওয়ের ছেলে নানদামুরি বালাকৃষ্ণা।

রামা রাও শ্রীদেবীর বিপরীতে বেশ কিছু বাণিজ্যিক ভাবে সফল ছবিতে অভিনয় করেছেন। শ্রীদেবীর বিপরীতে ‘ভেতাগাদু’, ‘কোনদাভেতি সিমহাম’ এবং ‘বব্বিলি পুলি’ ছবিগুলোতে রামা রাও অভিনয় করেছিলেন, সেসময় ছবিগুলো যথেষ্ট জনপ্রিয় হয়। রামা রাওকে নিয়ে করতে যাওয়া বায়োপিকে দীপিকার কথাই ভাবছেন পরিচালক ও প্রযোজক— এমনটাই জানা যায় ঘনিষ্ঠ এক সূত্রে।

রামা রাওয়ের বায়োপিকটি যৌথভাবে প্রযোজনা করবেন বালাকৃষ্ণা, সাই কাররোপাতি ও বিষ্ণু ভারদান ইন্দুরি। ‘তেজা’খ্যাত এই অভিনেতা অভিনয় জীবন শেষে রাজনীতিতে জড়িয়ে পড়েন। ১৯৯৬ সালের ১৮ জানুয়ারি ৭২ বছর বয়সে মারা যান রামা রাও। জানা গিয়েছে, দীপিকা এই ছবিতে তার কাজকে শ্রীদেবীর মত মহান অভিনেত্রীর প্রতি শ্রদ্ধা জ্ঞাপনের সুযোগ হিসাবে জানান। ; মনেরডইরি