লাইফস্টাইল

এবার ’ভোগ’ নিয়ে মুখ খুললেন সুহানা

দীর্ঘদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় শাহরুখ-গৌরীর মেয়ে সুহানা খানের ফ্যান ফলোয়ার তৈরি হয়েছে। তারা যেমন প্রশংসা করেছেন এ সেলিব্রিটি কিডসের, তেমনই বিভিন্ন সময় ট্রোলিংয়ের শিকারও হয়েছেন তিনি।

কিন্তু কখনো প্রকাশ্যে সেভাবে মুখ খুলতে দেখা যায়নি তাকে। আনন্দবাজার পত্রিকা জানাচ্ছে, এবার ধৈর্য্যের বাঁধ ভাঙল তার।

চলতি মাসেই ‘ভোগ’ ম্যাগাজিনের কভার গার্ল হয়েছেন সুহানা। আর তারপরই ফের সোশ্যাল মিডিয়ার তোপের মুখে পড়তে হয় তাকে।

একটা বড় অংশের মত, শাহরুখের মেয়ে হওয়ার কারণেই নাকি ‘ভোগ’ ম্যাগাজিনের কভার গার্ল হওয়ার সুযোগ পেয়েছেন সুহানা। তার বাবাই সব। নিজের কোনো কৃতিত্ব নেই।

এ হেন সমালোচনার মুখে প্রথমে নিশ্চুপ থাকলেও এবার মুখ খুললেন সুহানা। ‘ভোগ’কে দেওয়া সাক্ষাৎকারে বলেন, ‘বাড়িতে তো সব ঠিকই থাকে। আসল চ্যালেঞ্জটা বাইরের। আসলে লোকে মনে করে তারা যে কোনও মূল্যে সকলকে বিচার করতে পারে। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায়। এটা মেনে নেওয়াটা খুব কঠিন।’

ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছে বলেও অভিযোগ করেছেন তিনি।

সুহানার কথায়, ‘আমার ছবি লিক হয়ে গিয়েছিল। তারপর লোকে সেটা নিয়ে কথা বলতে শুরু করে। তারা কিন্তু আমাকে চেনে না। কী বলছে জানে না। অথচ বলে যাচ্ছে…। সেটা কোথাও আত্মবিশ্বাসে আঘাত করে।’

কখনো বন্ধুদের সঙ্গে পার্টির ছবি, কখনো বা সপরিবারে বেড়াতে যাওয়ার ছবি— সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সুহানা। বিভিন্ন সময় সমালোচিত হতে হয়েছে তাকে। এত দিন পর সুহানা নিজের মতামত জানানোর পর প্রশ্ন উঠছে, সত্যিই কি এই সমালোচনা প্রাপ্য ছিল তার?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here