লাইফস্টাইল

এবার ভারতের এয়ারহোস্টেসও পরবে বিকনি ,জুলাই থেকে চালু হবে এটি , কোথায় হবে জানুন এক্ষুনি

যখনি কোথাও ঘুরতে যাওয়ার কথা আসে আমাদের সামনে সবার আগে আমরা তাড়াতাড়ি তৈরি হয়ে পড়ি ।আর এমন মনে হয় যেন সারা পৃথিবী ঘুরে বেড়াব এবার ।আর সেটি গোয়া যাবার জন্যে হয়ে থাক বা আমেরিকা আসলে আমাদের ভারতীয়দের শুধু ঘুরতে যাওয়ার জন্যে বাহানা দরকার ।আর নত্ন নতুন জায়গায় ঘুরতে যাওয়ার ইচ্ছে সকলের থাকে আর নতুন জায়গায় আমাদের সব সময় অনেক অনেক নতুন জিনিস দেখতে পাওয়া গিয়ে থাকে ।

আর আমাদের ঘুরতে যাওয়াকে স্বারথক করে থাকে এয়ারলাইন্সের বেশী পরিমানে হয়ে থাকে ।আর যারা আমাদের ঘুরতে যাওয়ার সময় অনেক সুযোগ সুবিধা দিয়ে থাকে ।আর এই নয় সেখানে এয়ারহোস্টেসরা আমাদের অনেক রকমের সেবা করে থাকে ।আর যাদের দেখতে দেখতে আমাদের অর্ধেক রাস্তা পেরিয়ে গিয়ে থাকে ।

আর আপনারা কোন দিন কি ভেবে দেখেছেন যে এয়ারহোস্টেস এরা তাদের ইউনিফর্ম এর বদলে আপনাকে বিকনি পরে স্বাগতম করছে ।এবার এটি খুব তাড়াতাড়ি হতে চলেছে ।এই বিকনি পরে এয়ারহোস্টেস রা ভিয়েতনামে স্বাগত করে থাকে যাত্রিদের ।আর এবার নাকি এটি ইন্ডিয়াতে হতে চলেছে  ।

এবার আপনি আপনার পছন্দের এয়ারহোস্টেসকে বিকনিতে দেখতে পাবেন ।আসলে এই কিছু দিন আগে একটি প্রেস কনফ্রান্সে ভিয়েত নাম জানিয়েছে যে তারা খুব তাড়াতাড়ি ভারতে তাদের এয়ারলাইন্সের পরিষেবা আনতে চলেছে ।আর যেখানে এয়ারহোস্টেসরা বিকনি পরে আমাদের স্বাগত করবে ।

আর উপরে দেওয়া ছবিতে যেটি আপনারা দেখতে পাচ্ছেন সে ভিয়েতনামের বিকনি এয়ারলাইন্স ।আর এর আসল নাম ভিয়েতজেট এয়ারলাইন্স ।আর এখন ভিয়েতনামের এয়ারলাইন্সের সুবিধা এখন শুধু মাত্র ভিয়েত নামে আছে ,এটি এখন চারিদিকে ছড়ায়নি ।

কিন্তু এটি এবার ভারতে আসার সব থেকে বেশী চান্স আছে ।আর কিছুদিন আগে ভিয়েতনামে একটি প্রেস কনফারেন্সে জানিয়ে দিয়েছে যে বিকনি এয়ার লাইন্সে এবার নাকি দিল্লিতে হতে চলেছে ।আর তাদের খবর অনুযায়ী এটি কাজ নাকি জুলাই মাস থেকে শুরু হতে পারে ।আর খবর অনুযায়ী এটি সপ্তাহে চারবার যাবে ।