লাইফস্টাইল

এক বয়ফ্রেন্ডের বাচ্চার মা হতে চান দুই বোন !

এফপি

ডেস্কনিউজ; অস্ট্রেলিয়ার দুই যমজ বোন হলেন অ্যান এবং লুসি ডি কিংক। অনেক কিছুতেই মিল। একই রকম দেখতে। পছন্দ-অপছন্দ, শখ— অনেক কিছুতেই যেন আলাদা নন তারা।

গাড়ি, চাকরি, বিছানা, জামাকাপড়, খাবারের মতো নিজেদের বয়ফ্রেন্ডকেও ভাগ করে নিয়েছেন তারা। এক যুবককেই দুই বোন ভালোবাসেন। ঝগড়াঝাঁটি দূরে থাক, দুই যমজ বোন একজনকে নিয়েই দারুণ খুশি। তাদের প্রেমিক বেন বির্নের একটি যমজ সহোদরও রয়েছেন।

ফলে বেনের পক্ষেও দুই যমজ বোনের আবেগ এবং টান বোঝা সহজ হয়। অতীতে দুই বোনের আলাদা বয়ফ্রেন্ড থাকলেও সম্পর্ক ভেঙে গেছে। বিভিন্ন টিভি শোয়ে অতিথি হয়ে দেখা দেন তারা। এবার এক প্রেমিককে বিয়ে করা নিয়ে যে চাঞ্চল্য ছড়াবে তা প্রত্যাশিত ছিল।

২০১২ থেকে একই বয়ফ্রেন্ডের সঙ্গে লিভ-ইন করছেন এই যমজ দুই বোন। তবে অস্ট্রেলিয়ার বিবাহ আইন অনুযায়ী বহুবিবাহ নিষিদ্ধ। সে কারণেই সমস্যায় পড়েছেন দুই বোন।

জাপানের এক টিভি শোয়ের সাক্ষাৎকারে অ্যানা ও লুসি জানিয়েছেন, একইসঙ্গে মা হওয়ার ইচ্ছা তাদের। সেই মতো বয়ফ্রেন্ড বেনের সঙ্গে বিছানায় একসঙ্গেই সময় কাটান যমজ বোন। তবে বিয়েতে আইনি সমস্যা থাকায় দুশ্চিন্তায় পড়েছেন তারা।

পেশায় টেকনিশিয়ান দুই বোনের সোশ্যাল মিডিয়াতে তারকাদের মতোই ফলোয়ার রয়েছে। ইউটিউব, ইনস্টাগ্রামে তাদের অ্যাকাউন্টে গেলেই হাজার হাজার ফলোয়ার দেখা যায়।