লাইফস্টাইল

এই মেয়েটির অস্থির নাচ দেখে চেয়ারে বসে থাকতে পারলেন না নতুন বধূও, দেখুন ভিডিওতে

প্রতিদিন তো একই রকমভাবে গোসল করি। এর আবার নিয়ম কী? শিরোনাম পড়ে নিশ্চয়ই এমনটাই ভাবছেন? অবাক হওয়ার কিছু নেই। আপনি কি জানেন, গোসলের সময় ছোট ছোট কিছু ভুল অজান্তেই আপনার ত্বক এবং চুলের ক্ষতি করছে। না জেনে থাকলে আজই জেনে নিন। এবং গোসলের সময় কিছু অভ্যাস গড়ে তুলুন।

রিডার্স ডায়জেস্টে গোসলের সময় হয়ে থাকে এমনই কিছু ছোট ছোট ভুল তুলে ধরা হয়েছে। চলুন, এক নজরে দেখে নিন গোসলের সময় কী কী নিয়ম মেনে চলবেন-

দেখুন ভিডিওতে

নখ দিয়ে মাথার তালু স্ক্রাব করা : মাথার তালু স্ক্রাব করা চুলের জন্য খুবই উপকারী। কিন্তু এই কাজটি যদি আপনি নিজের হাতের নখ দিয়ে করে থাকেন তাহলে তা আপনার স্বাস্থ্যের জন্য খুবই ক্ষতিকর। আর এই কাজ গোসলের সময় হরহামেশাই আপনি করে থাকেন।

আপনার সাবানে কোনো ময়েশ্চরাইজার থাকে না : ‘সাধারণত অনেক সাবান রয়েছে যাতে কোনো ময়েশ্চরাইজার থাকে না। যেমন-সুগন্ধি সাবান, অ্যান্টিব্যাকটেরিয়াল সাবানে ময়েশ্চারাইজার না থাকার ফলে ত্বক অনেক বেশি শুষ্ক হয়ে যায়

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর । এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা। ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।