লাইফস্টাইল

এই ভারতীয় মহিলা ক্রিকেটার করাল হট ফটো শুট, ছবিগুলি দেখলে রাত্রের ঘুম উড়ে যাবে দেখুন

সোশ্যাল মিডিয়ার এই দুনিয়ায় কখন কি হয়ে যাবে তা আগের থেকে কেউ বলতে পারে না ।আর আজ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন এমন লোক ফেমাস হয়ে গেছে যাকে কিছু দিন আগে কোন মানুষ জানত না ।আর আজও তারা সারা দেশ আর দুনিয়ার চর্চার বিষয় হয়ে গেছে ।আর এখানে সকলেই নিজের মনের কথা বলতে পারে ।আর বেশীর ভাগ মানুষ এই সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করার জন্যে ব্যবহার করে থাকে ।


আর আপনারা সকলেই দেখেছেন সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝে অনেক রকমের ছবি ভাইরাল হয়ে থাকে ।আর মাঝে মাঝে এমন কিছু ভাইরাল হয়ে যায় যেটি দেখার পর বোঝা যায় না যে এটি ভাইরাল হাওয়ার আসল কারন কি ।কিন্তু আজ আমরা এর নিয়ে কথা বলব না ।আর সোশ্যাল মিডিয়ায় কিছু দিন প্রিয়ার ছবি ভাইরাল হচ্ছে ।


আর এখন ভারতে এমন কোন যুবক নেই যে প্রিয়া কে জানে না ।আর এখন সকলের মনে প্রিয়ার নামা আছে ।আর সকলেকে প্রিয়া একটি ভিডিও তে পাগল করে দিয়েছে ।আর মাত্র একটি রাত্রে তাঁর ফলোয়ারের সংখ্যা অনেক বাড়িয়ে দিয়েছে ।আর সকলেই তাঁর দীবানা হয়ে গেছে এখন ।

আর প্রিয়ার ভিডিও ভাইরাল হাওয়া অনেক দিন হয়ে গেছে আর এখন তাঁর ফলোয়ার বেড়ে চলেছে ।আর তাঁর একটি ভিডিও সব কামাল দেখিয়ে দিয়েছে ।কিন্তু আজ আমরা প্রিয়া থেকে এমন একজনের কথা বলব যে অনেক বেশী সুন্দরী ।আসলে আজ আমরা ভারতীয় মহিলা টিমের প্লেয়ার মিতালী রাজের কথা বলব ।

আর সে ভারতীয় মহিলা টিমের ক্যাপ্টেন মিতালী রাজ ।যার সুন্দরতা দেখলে আপনি তাঁর দীবানা হয়ে যাবেন ।আর মিতালী রাজ অনেক দিন ধরে ইন্ডিয়া টিমে খেলছে কিন্তু তাকে খুব কম লোকে জান এ ।আর মিতালী ভাওরতীয় মহিলা টিমের একজন বড় খেলয়াড় ,যে তাঁর ব্যাটে রানের ঝড় তুলে থাকে ।

আর মিতালী যেরকম ভালো ব্যাটিং করে থাকে তাঁর থেকে বেশী সে সুন্দরী ।আর তাঁর ছবিগুলি দেখলে আপনি বুঝতে পারবেন যে সে দেখতে কতটা সুন্দরী ।