বিনোদন

এই অভিনেত্রীর মায়ের জন্য পাগল ছিলেন সালমান খান !

এফপি

ডেস্কনিউজ; বলিউডে অনেক বড় বড় স্টার আছে ।আর এদের থেকে বড় আর এক স্টার আছে ,কিন্তু বলিউডে এমন কিছু স্টার আছে যারা এখানে নিজেদের কে এখন টিকিয়ে রেখেছে ।আর তাদের মধ্যে হল সালমান খান ,শাহরুখ খান ,আমির খান ।আর এদের নতুন ফিল্ম আসে আগে যেমন সিনেমা হলে দারুণ ভিড় হত এখন সেই রকমি হয়ে থাকে ।আর আজ আমরা সেই খানদের মধ্যে একজন কে নিয়ে আলচনা করতে চলেছি ।

আর ফিল্মের দুনিয়ায় সালমান খানের নাম অনেক অভিনেত্রিদের সাথে যুক্ত হয়েছে ।আর সবার আগে সালমান খান যার জন্যে পাগল ছিলেন সে হল ঐশ্বর্য রায়। আর তারো আগে সৌমি আলি জন্যে পাগল ছিলেন সালমান খান ।আর সেই সময়ে আশা ম্যাগাজিনে একটি বড় সত্যি সকলের সামনে এসেছিল ।

এফপি

আসলে সেখানে জানতে পারা যায় সালমান খান সৌমি আলিকে মন প্রান দিয়ে ভালোবাসতেন আর তাকে বিয়ে করতেও চেয়েছিলেন ।আর এটা প্রায় সকলের জানা যে ঐশ্বর্য রায় আজ যে জায়গায় আছে তাঁর পেছনে সালমান খানের সব থেকে একটি বড় রকমের অবদান আছে ।

আর এটি কম লোক জানেন যে সালমান খান একটি অভিনেত্রি মাকে ভালোবাসতেন ।আর যে অভিনেত্রি কথা বলছি সে হল সাঈশ সেগেল আর যাকে তিনি ভালোবাসতেন সেই অভিনেত্রি মায়ের নাম হল শাহীন সেগল ।কিন্তু সব থেকে বড় দুঃখের