বিনোদন

আসছে ‘বাহুবালি ৩’

এফপি

ডেস্কনিউজ; ভারতের ইতিহাসে সর্বকালের শ্রেষ্ঠ ছবির তালিকায় জায়গা করে নিয়েছে ‘বাহুবলী’ ছবিটি, এ পর্যন্ত ভারতে সর্বোচ্চ আয়ের দিক থেকে ছবিটির অবস্থান দ্বিতীয়। আলোচিত এই ছবির সিক্যুয়েল হয়েছে। এবার প্রিক্যুয়েলের পালা। অর্থাৎ ছবির অদেখা কাহিনী। আর বাহুবলীর এমন ময়নাতদন্তের দায়িত্ব নিয়েছে ইন্টারনেট টেলিভিশন জায়ান্ট ‘নেটফ্লিক্স’।

পৌরাণিক কাহিনী নির্ভর ‘বাহুবলী’র ‘মাহীষ্মতী’ চরিত্রের রহস্যের উদঘাটন করতে চলেছে নেটফ্লিক্স। ‘বাহুবলী’ ফ্র্যাঞ্চাইজিতে শিবগামী চরিত্রটি পরিপূর্ণতা পেয়েছে রাম্যা কৃষ্ণণের অভিনয়দক্ষতায়। আর এই চিরত্রটি নিয়ে আরো কিছু কাজ করার প্রয়োজন থেকেই এবার নেটফ্লিক্স ঘোষণা করল তাদের নতুন বড় প্রজেক্ট।

নির্মাতারা আনছেন বাহুবলী প্রিক্যুয়াল ‘শিবগামী’। যৌথভাবে পরিচালনা করবেন ‘বাহুবলী’ পরিচালক এস এস রাজামৌলী ও প্রখ্যাত তেলেগু পরিচালক দেবা কাট্টা। মোট ৯টি পর্বে সাজানো হবে সিরিজটি।

প্রিক্যুয়েলের অভিনয়শিল্পী, বাজেট, মুক্তির তারিখ নিয়ে এখনই মুখ খুলতে রাজী নন নির্মাতারা। তবে ‘বাহুবলী : দ্য কনক্লুশন’-এর প্রচারের সময়েই নির্মাতারা ঐতিহাসিক উপন্যাস ‘দ্য রাইজ অব শিবগামী’ প্রকাশ করেন। সে উপন্যাসের রচয়িতা আনন্দ নীলকান্ত। বইটি ‘বাহুবলী : দ্য বিগিনিং’ মুক্তির আগেই প্রকাশ্যে এসেছিল।

এর আগে ৪০ লাখ মার্কিন ডলার খরচ করে ‘বাহুবলী’র সত্ত্ব কিনে নিয়েছিল নেটফ্লিক্স।

বর্তমানে নেটফ্লিক্স কাঁপাচ্ছে বিতর্কিত ভারতীয় সিরিজ ‘সেক্রেড গেমস’। সামনে শাহরুখ খানের প্রযোজনায় দেখা যাবে ‘বার্ড অব ব্লাড’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here