খেলাধুলা

আর্জেন্টিনার গোলরক্ষক আর্মানির সুন্দরী বান্ধবী; দেখুন ছবিতে !

এফপি

কলম্বিয়ান তাতে কী! তাঁর ভালোবাসার মানুষটির বাস যে আর্জেন্টিনায়। ভালোবাসার এই বন্ধনই এবার বিশ্বকাপে। তিনি ড্যানিয়েলা রেন্ডন। আর্জেন্টিনার গোলকিপার ফ্র্যাঙ্কো আর্মানির বান্ধবী।

৩১ বছর বয়সী গোলকিপারের নাইজেরিয়ার বিরুদ্ধেই অভিষেক ঘটল। দলের এক নম্বর গোলকিপার সার্জিও রোমেরো আগেই বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন। উইলি কাবায়েরো প্রথম দুই ম্যাচে মোটেও ভরসা জোগাতে পারেননি। উল্টো ক্রোয়েশিয়ার বিরুদ্ধে মারাত্মক ভুল করে দলকে ডুবিয়েছেন। তাই এবার সুযোগ এসেছিল ফ্র্যাঙ্কো আর্মানির কাছে।

নাইজেরিয়া ম্যাচে দুর্দান্ত কিপিং করেছেন আর্মানি। গোলবারের নীচে ভরসা জুগিয়েছেন লিওনেল মেসিদের। আর ভালোবাসার মানুষটির বিশেষ দিনে কাছে থাকতে রাশিয়ায় হাজির ড্যানিয়েলা রেন্ডন। আর্জেন্টিনা জেতার পর নিজের ইনস্টাগ্রাম পোস্টেও কমলা রঙের জার্সি পরিহিত এক ছবি পোস্ট করলেন। সেই জার্সির পিছনে লেখা আর্মানি।

ফ্র্যাঙ্কো আর্মানিও কমলা জার্সিতে মাঠে নেমেছিলেন। তাই বান্ধবীও একই পোশাকে গ্যালারিতে হাজির থাকলেন। বর্তমানে রিভারপ্লেটে খেলেন আর্মানি। তবে একসময়ে কলম্বিয়ায় ন্যাসিওনেল ডে মেডেলিনে খেলতেন তিনি। কলম্বিয়াতে গিয়েই আর্মানির সঙ্গে পরিচয় ড্যানিয়েলার সঙ্গে।

ড্যানিয়েলাকে বিয়ের পর কলম্বিয়ার নাগরিকত্বের জন্য আবেদনও করেছিলেন আর্মানি। কলম্বিয়ার ফুটবল সংস্থাও প্রস্তুত ছিল আর্মানিকে জাতীয় দলে খেলানোর জন্য। তবে টানাপোড়েনের মধ্যে আর্জেন্টিনাতেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন। এরপরই ডাক আসে বিশ্বকাপে খেলার জন্য। ; জুমবাংলা