বিনোদন

আবার বিয়ে করছেন শাহরুখ খান

মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। চলতি বছরের মধ্যেই নিক, প্রিয়াঙ্কা বিয়েটাও সেরে ফেলবেন বলে খবর। যা নিয়ে উচ্ছ্বসিত বলিউডের একাংশ। প্রিয়াঙ্কার অন্যতম বন্ধু কঙ্গনা তো জানিয়েই দিয়েছেন, ভারতে এলে, প্রিয়াঙ্কাকে তিনি শুভেচ্ছা এবং অভিনন্দন জানাবেন।

কিন্তু, এত গেল প্রিয়াঙ্কার বন্ধু কঙ্গনার কথা। কিন্তু, পিগির প্রাক্তন বন্ধু শাহরুখ খান কি বললেন জানেন? ভগ বিউটি অ্যাওয়ার্ডে সম্প্রতি হাজির হয়েছিলেন শাহরুখ খান। বলিউডের অন্য সেলিব্রিটিদের ম্লান করে দিয়েই রেড কার্পেটে যেন স্বমহিমায় হাজির হন কিং খান। অনুষ্ঠানের শেষে সাংবাদিকদের মুখোমুখিও হন বলিউড বাদশা।

আর তখনই সাংবাদিকদের একের পর এক প্রশ্নের মুখোমুখি হতে হয় কিং খানকে। বলিউডের এটা বিয়ের সময়। দীপিকা, রণবীরের বিয়ের দিনক্ষণ যেমন স্থির হয়ে গিয়েছে, তেমনি প্রিয়াঙ্কা চোপড়াও বিয়ে করছেন। বলিউডের এইসব ‘বিগ ফ্যাট ওয়েডিং’ নিয়ে বিশেষ করে প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে নিয়ে শাহরুখ খান কিছু বলবেন কী বলে প্রশ্ন করা হয়। সাংবাদিকের এ হেন প্রশ্নের জবাবে, তাঁকে রীতিমত চুপ করিয়ে দেন বাদশা খান। তিনি বলেন, ‘আমিও বিয়ে করছি।

আপনাকে নিমন্ত্রণও করব। বিয়ের কার্ডও পাঠাব। বিশেষ করে মেহেন্দির দিন তো আপনি হাজির হবেনই।’ শাহরুখ খানের ওই জবাবে হেসে ফেলেন সাংবাদিকরা। হাসি দেখা যায় কিং খানের নিজের মুখেও। অর্থাত প্রিয়াঙ্কা চোপড়া কিংবা তাঁর বিয়ে নিয়ে শাহরুখ যে কোনও মন্তব্যই করবেন না, তা প্রকাশ্যে স্পষ্ট করে দেন বলিউড বাদশা। ২০১১ সালে ‘ডন টু’-তে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেন প্রিয়াঙ্কা চোপড়া।

শোনা যায়, এরপর থেকেই নাকি পিগির সঙ্গে সম্পর্কে জড়ান শাহরুখ খান। এমনকী, দুবাইতে গিয়ে নাকি চুপিসাড়ে প্রিয়াঙ্কার সঙ্গে বিয়েটাও সেরে ফেলেছেন শাহরুখ। বলিউডের দুই স্টারের বিয়ে নিয়ে যতই গুঞ্জন শুরু হোক না কেন, উপযুক্ত কোনও তথ্য, প্রমাণ হাতে আসেনি। পাশাপাশি বিয়ে নিয়ে শাহরুখ খান বা প্রিয়াঙ্কা চোপড়াও কখনও কোনও মন্তব্য করেননি। ডিএনএ-র খবর অনুযায়ী, ‘ডন টু’-এর পর এবার ‘ডন থ্রি’-ও আসছে। শিগগিরই বিষয়টি প্রকাশ করা হবে। তবে এই সিনেমায় শাহরুখ খানের বিপরীতে থাকছেন না প্রিয়াঙ্কা চোপড়া। এখন দেখা যাক, নতুন এই সিনেমার পিগির পরিবর্তে কাকে দেখা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here