লাইফস্টাইল

আবারও টপলেস হলেন কঙ্গনা, (ভিডিও)

কঙ্গনা রানাউত খুবই সাহসী অভিনেত্রী। অভিনয়ের প্রয়োজনে বেশ কয়েকবার পোশাক খুলেছেন, টপলেস হয়েছেন। তাই টপলেস হওয়াটা খুব একটা বড় কথা নয় কিন্তু কোথায়, কীভাবে, সেটাই আসল!

কঙ্গনা রানাউত যবে থেকে মডেলিং থেকে বলিউড ছবির জগতে পা রেখেছেন, বিতর্ক তাঁর পিছু ছাড়েনি। প্রথম বিতর্ক হয় ‘গ্যাংস্টার’ ছবিতে তাঁর টপলেস সিকোয়েন্সের জন্য। তার পরেই ‘বোল্ড’ বা সাহসী অভিনেত্রী হিসেবে বেশ সুনাম হয় তাঁর। তবে প্রথম দিকে অভিনয়ে বিশেষ দক্ষতা ছিল না কঙ্গনার।

মূলত তাঁর শরীরী আবেদনের জন্যেই পছন্দ করতেন দর্শকরা। পরে অবশ্য নিজেকে ঘষে-মেজে তৈরি করেছেন কঙ্গনা চ্যালেঞ্জিং চরিত্রের জন্য। ‘তনু ওয়েডস মনু’, ‘কুইন’ এবং ‘তনু ওয়েডস মনু রিটার্নস’-এ তাঁর অভিনয় উচ্চ-প্রশংসিত হয়েছে। আবার প্রয়োজনে পোশাক খুলে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার খোলার সাহস নিয়েও চর্চা কম হয়নি।
image (1)
অনেক বিরূপ সমালোচনাও হয়েছে কঙ্গনাকে নিয়ে। তিনি যে পোশাক খুলতে একটুও দ্বিধাবোধ করেন না, সেই নিয়েও প্রচুর গসিপ হয়েছে। কিন্তু কঙ্গনা কোনওদিনই দর্শকের চোখে ‘ভাল মেয়ে’ নায়িকা হয়ে থাকতে চাননি। তিনি বরাবরই ‘অভিনেত্রী’ হতে চেয়েছেন এবং অভিনয়ের প্রয়োজনে সব ধরনের চ্যালেঞ্জ নিতে তিনি রাজি। সাম্প্রতিক‘রেঙ্গুন’ ছবিতেও কঙ্গনাকে দেখা গিয়েছে সেই বলিষ্ঠ অবতারে। ছবির একটি সং সিকোয়েন্স ‘ইয়ে ইশক হ্যায়’-তে তাঁকে এবং শাহিদ কপূরকে দেখা গিয়েছে প্রায় নগ্ন অবস্থায়।

ইউটিউবে সম্প্রতি মুক্তি পেয়েছে এই গানের ভিডিওটি আর সেখানেই দু’জনকে দেখা গিয়েছে প্রায় নগ্ন হয়ে পরস্পরকে চুম্বন করতে। কঙ্গনা তো বটেই, শাহিদের ক্ষেত্রেও ‘রেঙ্গুন’ ছবির চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। এতটা ঘনিষ্ঠ দৃশ্যে শাহিদকেও আগে কখনও দেখা যায়নি। কতটা ঘনিষ্ঠ, তা নীচের এই ভিডিও লিঙ্কটি ক্লিক করলেই বুঝবেন