বিনোদন

আপনি এঁকে এখন হয়তো রোজই দেখেন, ইনি আসলে কে?

ইনিই ‘রাধারানি’। ছবি: হটস্টারের সৌজন্যে।

ঝলমলে শাড়ি। রঙিন চশমা। চড়া মেকআপ। হাত দেখে ভক্তদের গোপন তথ্য অকপটে বলে দেন। তাঁর বাতলে দেওয়া উপায়ে দীর্ঘ অপেক্ষার পর বিবাহযোগ্যা পাত্রীর বিয়ের সম্বন্ধ আসে। এ হেন নানা ভেলকি দেখান তিনি।

তিনি অর্থাত্ ‘রাধারানি’। খুবই শক্তিশালী এক সাধিকা। যাঁকে টিভির পর্দায় এই মুহূর্তে আপনি প্রতি দিন দেখছেন। সৌজন্যে ‘জয় কালী কলকাত্তাওয়ালী’।

‘রাধারানি’র ভূমিকায় রয়েছেন অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ। অন্য একটি ধারাবাহিকে তাঁর অভিনীত নেগেটিভ চরিত্র ‘কটকটি’ এক সময় তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। ফের নেগেটিভ চরিত্রে দর্শকদের প্রশংসা পাচ্ছেন তিনি।

এর রহস্যটা কী? বাস্তব কোনও চরিত্রের সঙ্গে কি মিল রয়েছে? চান্দ্রেয়ী বললেন, ‘‘লার্জার দ্যান লাইফ গ্ল্যামারাস চরিত্র এই রাধারানি। এমন একটা লুক, আমি আগে কখনও করিনি। তবে বাস্তবের সঙ্গে কোনও মিল নেই।’’


চান্দ্রেয়ী আসলে যেমন। ছবি: ফেসবুকের সৌজন্যে

পর পর নেগেটিভ চরিত্র। চান্দ্রেয়ী কি টাইপকাস্ট হয়ে যাচ্ছেন? এই সম্ভাবনার কথা একেবারেই উড়িয়ে দিলেন তিনি। চান্দ্রেয়ীর কথায়, ‘‘নেগেটিভ চরিত্র পর পর করছি ঠিকই। কিন্তু সব ক’টা আলাদা। কটকটি ছিল ফেয়ারিটেলের রাক্ষসী রানি। আবার এটা বাস্তবের চরিত্র। এত অন্য রকম সবটা যে মনোটোনাস লাগে না। তা ছাড়া আই লভ ডুয়িং নেগেটিভ ক্যারেক্টারস। নেগেটিভ চরিত্রের পাওয়ারটা ভাল লাগে।’ সূত্র- আনান্দ বাজার।